1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
গোমস্তাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধি  নিয়ে ইউএনওর মতবিনিময়  - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

গোমস্তাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধি  নিয়ে ইউএনওর মতবিনিময় 

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৪৬ বার পঠিত

মোঃ শাহিন,
চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বর্তমান বাজার পরিস্থিতি নিয়ে  রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি,ব্যবসায়ি নেতা ও গণমাধ্যম কর্মীদের সাথে  মতবিনিময় করেছেন ইউএনও নিশাত আনজুম অনন্যা।বুধবার (১৬ অক্টোবর) সকালে  তার কার্যালয়ে আয়োজিত এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা  বিএনপির আহবায়ক  বাইরুল ইসলাম,রহনপুর  পৌর বিএনপির আহবায়ক এনায়েত করিম তোকি,বিএনপি নেতা আসাদুল্লাহ আহমদ, বিএনপি নেতা তারিক আহমেদ , জামায়াত নেতা মিজানুর রহমান, শাহ আলম,তরিকুল ইসলাম বকুল, মনিরুজ্জামান ডাবলু ও ইমামুল হুদা, পার্বতীপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,  ব্যবসায়ি নেতা মাসুদ রানা, আবদুল হালিম,  সবজি আড়তদার শাকিল আহমেদ ও আঃ রহিম, ব্যবসায়ি মোতালেব হোসেন ও  শফিকুল ইসলাম কালু , সাংবাদিক আতিকুল ইসলাম আজম, নাহিদ ইসলাম, সামিরুল ইসলাম আলাউদ্দিন পারভেজ, শাহিন সহ অন্যরা। সভায়  বর্তমানে  হাটবাজারে সবজিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দাম বৃদ্ধি পাওয়ায় তা নিয়ন্ত্রণে মনিটরিং কার্যক্রম   অব্যহত রাখতে  সকলের সহায়তা কামনা করা হয়।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park