1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
ময়মনসিংহের দুর্গোৎসবে জনপ্রশাসন সচিব - স্বস্তির পরিবেশ তৈরিতে সরকার বদ্ধ পরিকর - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

ময়মনসিংহের দুর্গোৎসবে জনপ্রশাসন সচিব – স্বস্তির পরিবেশ তৈরিতে সরকার বদ্ধ পরিকর

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ১৬ বার পঠিত

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ মোখলেস উর রহমান বলেছেন, সকলে মিলেমিশে মন খুলে, স্বস্তিতে, সাহসের সাথে আমরা যেন ধর্মীয় উৎসবগুলো উদযাপন করতে পারি সে ব্যাপারে সরকার খুবই আন্তরিক ও সচেষ্ট। উদযাপনের একটি সুন্দর পরিবেশ তৈরিতে সরকার বদ্ধপরিকর।

আজ দুপুরে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ময়মনসিংহ নগরীর দুর্গাবাড়ীর ধর্মসভার আর্যধর্ম জ্ঞান প্রদায়িনী সভায় সনাতন ধর্মাবলম্বী সুধীজনের সাথে শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিথির বক্তৃতায় সিনিয়র সচিব একথা বলেন।

প্রধান অতিথি বলেন, এ সরকার সকলের লীড সরকার। সরকার আর কেউ নয়, আপনি আমি আমরাই সরকার। বাহিরের লোক কেউ সরকার নয়। আমরা চাই সকল নাগরিক, সকল ধর্মের লোক ভালো থাকুক। সকলেই স্বাধীনভাবে উৎসব আনন্দে উপভোগ করুক। আনন্দ ভাগাভাগি ছাড়া বড় কোনো উৎসব সফল হয় না। দুর্গোৎসব থেকে শুরু করে প্রতিটি জায়গায় সকল বাহিনী দিনরাত একাকার হয়ে কাজ করছে।

সচিব আরও বলেন, আপনাদের দাবি করতে হবে না। দাবি ছাড়াই সরকার আপনাদের দেয়ার জন্য আন্তরিক। আগের প্রশাসন নেই। আমরা যারা সরকারি লোক, সবাই জনগণের চাকর। জনগণের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয়। জনগণের পরিশ্রমের টাকায় আমরা সুবিধা নিচ্ছি। আমি মনে করি, পুলিশের ক্ষমতা অস্ত্রের চাইতে তার পোশাকে। আমরা দেখেছি জুলাই আগস্ট আন্দোলনে অস্ত্র টিকেনি। পুলিশের পাশে থেকে সাহস জোগাতে সকলকে আহ্বান জানান তিনি।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অ্যাডভোকেট রাখাল চন্দ্র সরকার, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি অ্যাডভোকেট তপন দে, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি প্রশান্ত কুমার দাস, দূর্গাবাড়ী পূজা উদযাপন কমিটির সেক্রেটারি শ্রী শংকর সাহা শুভেচ্ছা বিনিময়ের বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া, জেলা প্রশাসক মুফিদুল আলম বক্তৃতা প্রদান করেন। এতে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, পুলিশ সুপার মোঃ আজিজুল ইসলামসহ আরো গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সনাতন ধর্মাবলম্বীর বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান অতিথি মন্দিরের শ্রী শ্রী শারদীয়া দুর্গাপূজা পরিদর্শন করেন। স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য এ অঞ্চলের মিডিয়া ব্যক্তিদেরকেও ধন্যবাদ জানান তিনি।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park