1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
এনায়েতপুর থানার বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক মরহুম জনাব এম.এ.রশিদ সাহেবের ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

এনায়েতপুর থানার বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক মরহুম জনাব এম.এ.রশিদ সাহেবের ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ৬৭ বার পঠিত

মহসিন আলম মুহিন, বিশেষ প্রতিনিধি:

অদ্য ০৯/১০/২০২৪ ইংরেজি রোজঃ-বুধবার, স্বাপ্নিক প্রিপারেটরি স্কুল কর্তৃক আয়োজিত বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক জনাম মরহুম এম. এ. রশিদ স্যারের ২৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বাপ্নিক স্কুল চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
স্থানঃ-নিজ বাসভবন-মাষ্টার বাড়ী।
সময়ঃ-৯ঃ৩০ ঘটিকা।
রোজঃ-বুধবার
তারিখঃ- ০৯/১০/২০২৪ ইংরেজি।
উক্ত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম আব্দুর রশিদ স্যারের সুযোগ্য ভাতিজা ও উত্তরসূরী জনাব মোঃ আব্দুল মতিন সরকার-(প্রধান শিক্ষক খামারগ্রাম ৫৬ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়।
বিশেষ অতিথিঃ-
জনাব মোঃ রাশেদ ভূঁইয়া-
সহকারী অধ্যাপক-খামারগ্রাম ডিগ্রী কলেজ।
জনাব মোঃ মহসিন আলম মুহিন
কবি-লেখক-সাংবাদিক খামারগ্রাম।

জনাব মোঃ ইসমাইল হোসেন মোল্লা-
সহকারী শিক্ষক আব্দুল জলিল স্মৃতি উচ্চ বিদ্যালয়, কামারখন্দ।
জনাব মোঃ আব্দুল জব্বার সহকারী শিক্ষক
বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজ।
জনাব মোঃ সোহেল রানা সহকারী শিক্ষক বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজ, জনাব এস.এম মাহমুদুল হাসান বাদল-(মরহুম এম.এ. রশিদ স্যারের বড় ছেলে),
জনাব হাজী মোঃ মোজাম্মেল হক মোল্লা-(বিশিষ্ট সমাজসেবক-খামারগ্রাম)-সহ আরও উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং অত্র স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকগণ।
অনুষ্ঠানে মরহুম এম.এ. রশিদ-(প্রধান শিক্ষক বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজ)-স্যারের জীবন ও কর্মের উপর স্মৃতিচারণমুলক আলোচনা করেন স্যারের ভাতিজা ও খামার গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আবদুল মতিন মাষ্টার।
দোয়া পরিচালনা করেনঃ-
জনাব আলহাজ্ব মাওলানা মোঃ নুরুল আলম আনসারী সাহেব-খামার
বায়তুর নূর জামে মসজিদের খতিব ও পেশ ইমাম খামারগ্রাম।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক বাবু সুব্রত মালাকার।
অনুষ্ঠান শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে পাশাপাশি তার বাবা-মা-আত্মীয়-স্বজন ভাই-বোন সহ মুসলিম মিল্লাতের জন্য দোয়া ও মঙ্গল কামনা করা হয়।।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park