1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
ময়মনসিংহে ৩ দিন মেয়াদী 'মানবাধিকার, জেন্ডার সচেতনতা ও সামাজিক দ্বায়িত্ব বিষয়ক কোর্স' এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

ময়মনসিংহে ৩ দিন মেয়াদী ‘মানবাধিকার, জেন্ডার সচেতনতা ও সামাজিক দ্বায়িত্ব বিষয়ক কোর্স’ এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ৩২ বার পঠিত

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের নিয়ে ০৩ দিন মেয়াদী ”মানবাধিকার, জেন্ডার সচেতনতা ও সামাজিক দ্বায়িত্ব বিষয়ক কোর্সএর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ ১ অক্টোবর মঙ্গলবার ইন সার্ভিস ট্রেনিং সেন্টার, ময়মনসিংহ এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি, জনাব ড. মোঃ আশরাফুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সের উদ্বোধন করেন।
এসময় ডিআইজি প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, এই কোর্স মডিউলটি পুলিশ সদস্যদের কার্যক্রমে কর্মদক্ষতা বৃদ্ধি ও আইন-শৃংঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এ প্রশিক্ষণের মাধ্যমে অর্জিত জ্ঞান বাস্তবক্ষেত্রে প্রয়োগ করে মানবাধিকার রক্ষা, জেন্ডার সচেতনতা ও সামাজিক দ্বায়িত্ব বোধ বৃদ্ধিতে সহায়ক হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন খন্দকার খালিদ বিন নুর, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, ময়মনসিংহ।

পরে প্রধান অতিথি রেঞ্জ ডিআইজি প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে মানবাধিকার কাকে বলে, বাংলাদেশ পুলিশ ও নারীর অধিকার, মানবাধিকার রক্ষায় বাংলাদেশ পুলিশের দায়বদ্ধতা এবং মানবাধিকার ও মৌলিক অধিকার, বৈশিষ্ট্যসমূহ এবং ডিলেমা: আদর্শগত বনাম আইনগত অধিকার সংক্রান্ত সেশন (ক্লাস) পরিচালনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন মাহফুজা খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার, আইএসটিসি, ময়মনসিংহ; এস. এম. আসিফ আল হাসান, সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, ময়মনসিংহ সহ প্রশিক্ষক-প্রশিক্ষণার্থীবৃন্দ।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park