1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
জয়পুরহাট সদর থানা হতে লুট হওয়া অস্ত্র-গুলি উদ্ধার - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

জয়পুরহাট সদর থানা হতে লুট হওয়া অস্ত্র-গুলি উদ্ধার

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৭ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, আমি মুহম্মদ আবদুল ওয়াহাব, পুলিশ সুপার, জয়পুরহাট অত্র জেলায় যোগদানের পর থেকে গত ০৫/০৮/২০২৪ খ্রি. জয়পুরহাট সদর থানায় দুস্কৃতকারীদের কর্তৃক হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে থানায় রক্ষিত লুট করে নিয়ে যাওয়া সরকারি ও পাবলিক অস্ত্র-গুলি উদ্ধারে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছি।

লুট হওয়া অস্ত্র-গুলি উদ্ধারের জন্য পুলিশি তৎপরতা ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ জেলার সকল থানা এলাকায় জনগণকে উদ্বুদ্ধকরণ সভা সমাবেশ করছি।

এমতাবস্থায় অদ্য ১৭/০৯/২০২৪ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, জয়পুরহাট পৌরসভাধীন সিমেন্ট ফ্যাক্টরির মাঠের পূর্বদিকে গুলশান মোড়-দেবীপুর রেল গেইট রাস্তার পূর্ব পাশে ঝোপের নিকট পরিত্যাক্ত অবস্থায় কিছু অস্ত্র-গুলি পড়ে রয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে মোঃ হুমায়ন কবির, অফিসার ইনচার্জ, জয়পুরহাট সদর থানা; মোঃ কাওসার আলী, ডিআইও-১, জয়পুরহাট; এসআই মোঃ মাহবুবুর রহমান, ডিএসবি, জয়পুরহাটসহ থানার অফিসার-ফোর্স নিয়ে বর্ণিত স্থানে উপস্থিত হই।

সেখানে উপস্থিত হয়ে পরিত্যাক্ত অবস্থায় পড়ে থাকা ০১ (এক) টি ৭.৬২দ্ধ২৫ মি.মি. পিস্তল-টি ৫৪ (চায়না), ০৮ (আট) রাউন্ড ৭.৬২ মি.মি চায়না পিস্তলের গুলি, ২৯ (উনত্রিশ) রাউন্ড ৯ মি.মি পিস্তলের গুলি, ০১(এক) টি ম্যাগাজিন ও ০১(এক) টি অস্ত্রের কভার উদ্ধার করি। উক্ত অস্ত্র-গুলি জয়পুরহাট থানার এসআই এর মাধ্যমে জব্দ তালিকা মূলে জব্দ করে জয়পুরহাট সদর থানায় নিয়ে আসা হয়।

করছি।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park