1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
খুলনার পাইকগাছায় ডিকেএসপি উদ্যোগে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

খুলনার পাইকগাছায় ডিকেএসপি উদ্যোগে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ বার পঠিত

স্বপন কুমার রায় খুলনাঃ

দাকোপ খুলনা শিক্ষা পরিবার (ডিকেএসপি) কর্তৃক পাইকগাছা উপজেলার দেলুটি ইউনিয়নে ১৬০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। প্রতিটি শিক্ষার্থী কে ১ টি ছাতা,১টি জলের বোতল, ১ টি স্কুল ব্যাগ,খাতা ও কলমসহ মোট১০ টি উপকরণ প্রদান করা হয়।

সভাপতির বক্তব্যে হেমন্ত কুমার বৈদ্য সকলকে শুভেচ্ছা জানিয়ে দাকোপ খুলনা শিক্ষা পরিবারের শিক্ষামূলক ও সামাজিক কার্যক্রম তুলে ধরেন এবং সে ধারাবাহিকতায় বন্যা কবলিত পাইকগাছা উপজেলার দেলুটি ইউনিয়নের উদয়ন বিদ্যাপীঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালিনগর ও দারুন মল্লিক সরকারি প্রাথমিক বিদ্যালয়, দারুন মল্লিক এর শিক্ষার্থীদের মাঝে ডিকেএসপির পক্ষ থেকে কিছু শিক্ষা সামগ্রী দিয়ে বানভাসি মানুষের পাশে থাকতে পারার জন্য গৌরববোধ করেন।

এছাড়াও তিনি অগণিত হৃদয়বান সংগঠনপ্রেমী দাতা বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সবশেষে সংগঠনের সমন্বয়ক মি. অসীম ঘরামীসহ কমিটির সদস্যবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বানভাসি মানুষের দু:খ-দুর্দশা দ্রুত মুক্ত হওয়ার প্রার্থনা জানিয়ে এবং সকলের সুস্বাস্থ্য কামনা করে সংক্ষিপ্ত কথা শেষ করেন।

ডিকেএসপির পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেমন্ত কুমার বৈদ্য ( সভাপতি) ,অনিমেষ মন্ডল ( কোষাধক্ষ্য), অলোকেশ রায় (সদস্য) অসীম ঘরামী (সমন্বয়ক), অচ্যুত প্রসাদ মিস্ত্রী (নির্বাহী সদস্য) সৌমেন মন্ডল (সদস্য) অনুপম গোলদার প্রমুখ।

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১০৬ নং উদয়ন বিদ্যাপীঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল সরদার এবং ১৫ নং দারুণ মল্লিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৌরভ রায়।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park