1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
প্রবাসী এহসান আহমেদ এর নামে ফেক আইডি খুলে প্রতারণার অভিযোগ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

প্রবাসী এহসান আহমেদ এর নামে ফেক আইডি খুলে প্রতারণার অভিযোগ

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ২০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার নিগরী ইউনিয়নের অললী গ্রামের হোসেন আলীর ছেলে এহসান আহমেদ দীর্ঘদিন যাবত তিনি মালয়েশিয়ায় আছেন, তার নাম ও ছবি দিয়ে ফেক ফেসবুক আইডি খুলে এহসান আহমেদ এর আত্মীয় স্বজন সহ এলাকার অনেকের সাথে নানা রকম প্রতারণা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রকৃত পক্ষে এটা এহসান আহমেদ এর আসল আইডি নয় ফেক আইডি দিয়ে কারো সাথে যেন আর কোন রকম প্রতারণা না করা হয় তার জন্য তিনি সবার প্রতি অনুরোধ জানিয়েছেন। এবং উক্ত ফেসবুক আইডি দিয়ে কারো সাথে কোন রকম প্রতারণা করলে এহসান আহমেদ দায়ী নয়।

গত কয়েক মাস পূর্বে এবিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ ও দায়ের করেছেন ভুক্তভোগী প্রবাসী এহসান আহমেদ।

এবিষয়ে ভুক্তভোগী প্রবাসী এহসান আহমেদ বলেন, আমি সবার কাছে অনুরোধ করে বলছি একটি মহল আমার পেছনে উটে পড়ে লেগে আছে আমার ক্ষতি সাধন করার জন্য তাই ওরা আমার নাম ও ছবি দিয়ে ফেক ফেসবুক আইডি খুলে আমাকে বিধ্বস্ত করার কারণে আমি যে মানসিকভাবে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি আমি পাগলা থানার ওসি মহোদয় এর নিকট আবেদন করছি অতি শীঘ্রই যেন অপরাধী যেইহোক তাকে আইনের আওতায় আনা হয়।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park