1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
হাজরো সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

হাজরো সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ২৯ বার পঠিত

স্বপন কুমার রায় খুলনাঃ

আসন্ন দাকোপে লাউডোব ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কর্মবীর একাধিক শিক্ষাপ্রতিষ্ঠান ও মসজিদ, মন্দির ও খৃষ্টানদের কবর স্হানের প্রতিষ্ঠাতা সাবেক চেয়ারম্যান ও সদ্যবিদয়ী খুলনা জেলা পরিষদ সদস্য সরোজিত কুমার রায়। , আজ ৬ জুলাই শনিবার বিকাল ৪ টারদিকে লাউডোব বুড়ির ডাবুর বাজারে সরোজিত কুমার রায়ের হাজরো সমর্থকের শ্লোগানে মুখরিত হয়ে উঠে। শক্তির জানান দিয়ে,বিরোধী শিবিরে প্রতিদ্বন্দীতাপূর্ণ নির্বাচনের আভাস দিয়ে, লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জননেতা সরোজিত কুমার রায়কে নির্বাচিত করার আহবান জানান, লাউডোব বাসীকে।এ সময় প্রার্থী সরোজিত কুমার রায় ,বলেন, আগামী ২৭ জুলাই লাউডোব ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী। আপনাদের স্নেহ, ভালোবাসা, দোয়া, মূল্যবান ভোট ও সার্বিক সহযোগিতা আমাকে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন। লাউডোব ইউনিয়নকে একটি আধুনিক,উন্নত,মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার সুযোগ করে দিবেন।

লাউডোব ইউনিয়ন সহ দাকোপের আওয়ামী রাজনীতির কর্নধর,সুখে দুঃখে লাউডোব বাসীর সাথে থেকেছেন,তৃণমূল থেকে উঠে আসা এই নেতা,লাউডোব ইউনিয়নের উন্নয়ন ও মানবিক কাজে বিশেষ ভূমিকা পালন করেন। তাই জনগন তাকে বিমূখ করবে না,এমনটি বলছেন সমর্থকেরা।

পথ সভায় বক্তৃতা করেন, ,সাবেক ইউপি সদস্য নিমাই চাঁদ দাস ইউপি সদস্য প্রদিপ সরদার,সাবেক ইউপি সদস্য সুরন্জন কয়াল, ইউপি সদস্য তাপস হালদার,বিজন বাড়েই সহ আরো অনেকে।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park