1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
নিয়ামতপুরে ৪২ কেজি গাঁজা উদ্ধার, নারী গ্রেপ্তার - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

নিয়ামতপুরে ৪২ কেজি গাঁজা উদ্ধার, নারী গ্রেপ্তার

জাকির হোসেন, নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ২০৩ বার পঠিত

নওগাঁর নিয়ামতপুরে মাদক কারবারের সাথে জড়িত থাকার অভিযোগে জয়ন্তী রানী (৩৭) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর একটি দল। বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আঘোর পূর্বপাড়া এলাকা থেকে ওই নারীকে গ্রেপ্তার করে র‍্যাব-৫।
গ্রেপ্তারকৃত জয়ন্তী রানী মান্দা উপজেলার শামুকখোল গ্রামের নিতাই দাসের স্ত্রী।

বৃহস্পতিবার সকালে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ অঞ্চলের আঞ্চলিক কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার বিষয়টি জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আঘোর পূর্বপাড়া গ্রামের শেফালী রানীর চালানো হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিকসহ বাঁকি চার আসামি পালিয়ে যায়। ওই বাড়িতে থাকা জয়ন্তী রানীকে গ্রেপ্তার করা হয়। পরে দেয়া তথ্য অনুযায়ী রান্নাঘরের ভেতর মাটির নিচ থেকে সাদা স্কচটেপ পেঁচানো ২ কেজি ওজনের ৫ প্যাকেট এবং ৪ কেজি ওজনের ৮ প্যাকেট অর্থাৎ ৪২ কেজি গাঁজা উদ্ধার করা হয়, যার বাজার মূল্য ১২ লাখ ৬০ হাজার টাকা। এ সময় গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোনসেট জব্দ করা হয়েছে।
এদের বিরুদ্ধে নিয়ামতপুর থানায় র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park