1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
ক্ষেতলালে নদী থেকে এনজিও কর্মীর লাশ উদ্ধার - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

ক্ষেতলালে নদী থেকে এনজিও কর্মীর লাশ উদ্ধার

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ১২৩ বার পঠিত

ওয়াকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদকঃ

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তুলশীগঙ্গা নদী থেকে এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় উপজেলার তুলশীগঙ্গা নদীর বিলের ঘাট এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত এনজিও কর্মী রাজু আহমেদ (৩৫) ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার চৌরঙ্গী গ্রামের সাগর আলীর ছেলে। তিনি এসকেএস ফাউন্ডেশন নামের একটি এনজিওর জয়পুরহাট সদরের জামালগঞ্জ ব্রাঞ্চে কর্মরত ছিলেন।

পুলিশ ও পরিবারসুত্রে জানা যায়, এনজিও কর্মী রাজু আহমেদের সাথে গত বুধবার (১২ জুন) দুপুরের থেকে তার পরিবার যোগাযোগ করতে পারছিল না। বারবার ফোন দিলেও রিসিভ হচ্ছিল না। বিকেলে উপজেলার তুলসীগঙ্গা নদীর বিলের ঘাট এলাকা থেকে কয়েকজন যুবক জাতীয় জরুরী সেবা নাম্বার ৯৯৯ এ ফোন দিয়ে জানায় বিলের ঘাট থেকে ২ কিলোমিটার দক্ষিণে নদীর বাঁধের উপর মালিক বিহীন একটি মোটরসাইকেল, জুতা ও ব্যাগ পড়ে আছে।

এমন খবরে ক্ষেতলাল থানা পুলিশ ওই এলাকা থেকে সেসব উদ্ধার করে থানায় নেয়। রাতে রাজুর পরিবার ক্ষেতলাল থানায় একটি হারানো সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে ক্ষেতলাল থানা পুলিশ ও তার পরিবার ওই এলাকাসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে।

আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় রাজুর বাবা সাগর আলী মোটরসাইকেল উদ্ধার হওয়া এলাকায় গিয়ে তার ছেলেকে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে বাঁধের অদূরে নদীতে একটি লাশ ভেসে থাকতে দেখে। লাশের কাছে গিয়ে দেখে তার ছেলে রাজুরই লাশ। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

খবর পেয়ে জয়পুরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইশতিয়াক আলম ঘটনাস্থল পরিদর্শন করে।

এনিয়ে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনই বলা যাচ্ছে না। আমরা খতিয়ে দেখছি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park