1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
খুলনার দাকোপে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত ক্ষেতলাল থানায় সুধীজন-সাংবাদিক ছাড়াই ওপেন হাউস ডে দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

খুলনার দাকোপে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৫৬ বার পঠিত

স্বপন কুমার রায়, খুলনা জেলাপ্রতিনিধিঃ

খুলনার দাকোপ উপজেলায় ২০২৩-২০২৪ অর্থবছরে মৎস্য অধিদপ্তরের “ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পে”র আওতায় জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ সহায়তা হিসেবে বকনা বাছুর (গরু) বিতরন করা হয়েছে।

বুধবার (০৩ এপ্রিল) বিকাল ৩টায় দাকোপ উপজেলা পরিষদ মাঠে উপজেলা সিনিয়র মৎস্য কার্যালয় এর আয়োজনে উপজেলার ১৬ জন সুফল ভূগী জেলে পরিবারর কে বকনা বাছুর(গরু) বিতরন করা হয়।

উক্ত বিতরন অনুষ্ঠানে সিনিয়র মৎস্য কর্মকর্তা রঞ্জিত কুমার বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন খুলনা ১ আসনের সংসদ সদস্য ননী গোপাল মন্ডল।

বিশেষ অতিথি ছিলেন দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান , পানখালি ইউপি চেয়ারম্যান শেখ সাব্বির আহম্মেদ , সুতারখালি ইউপি চেয়ারম্যান মাসুম আলী ফকির, উপজেলা কৃষি অফিসার মোঃ শফিকুল ইসলাম, প্রানিসম্পদ অফিসার বঙ্কিম কুমার হালদার, সমাজ সেবা অফিসার প্রজিত রায়, সমবায় অফিসার মিজানুর রহমান, মেরিন ফিশারিজ অফিসার বিপুল কুমার দাশ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাকর্মীরা উপস্থিতি ছিলেন।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park