1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের উদ্যোগে সামাজিক সম্প্রীতি কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত ক্ষেতলাল থানায় সুধীজন-সাংবাদিক ছাড়াই ওপেন হাউস ডে দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের উদ্যোগে সামাজিক সম্প্রীতি কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ১০৪ বার পঠিত

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়ন পরিষদ সামনে
আজ বুধবার বেলা ১২ টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মইনুল হকের সভাপতিত্বে ফ্রী মেডিকেল ক্যাম্প, ঔষধ বিতরণ, ভিজিডি ও টিসিবি মাল বিতরণ ও সামাজিক সম্প্রীতি কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-০২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী লাবু। বিশেষ অতিথি ছিলেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার রিটা, উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি দেলোয়ার বিশ্বাস, চরযশোরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সাহেব আলী ফকির, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ খান, সাবেক চেয়ারম্যান মোঃ ওহিদুল বারী আলম সহ ইউনিয়ন আওয়ামি লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন বাংলাদেশ ধর্মনিরপেক্ষ দেশ।
বাংলাদেশ একটি কল্যানময়ী রাষ্ট্র। আওয়ামীলীগ সরকার উন্নয়ন ও জনগণের সরকার। আওয়ামীলীগকে সুসংগঠিত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে হবে।

এছাড়াও তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সুসংগঠিত রাখতে আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য নেতাকর্মী সহ জনগনের প্রতি উদাত্ত আহবান জানান।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park