1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
জয়পুরহাটে ৭১ টেলিভিশনে মিথ্যা, ভিত্তিহীন প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

জয়পুরহাটে ৭১ টেলিভিশনে মিথ্যা, ভিত্তিহীন প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ওয়াকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ৩৯২ বার পঠিত

জয়পুরহাটে ৭১ টেলিভিশনে মিথ্যা, ভিত্তিহীন প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

গত রবিবার বিকাল ৫টায় “৭১ টেলিভিশন এ ভোটযোগ অংশে” জয়পুরহাট-২ আসনের আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে একটি সংবাদ প্রচারিত হয়েছে। সংবাদটি কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীর দৃষ্টিগোচর হয়েছে। উক্ত প্রচারিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও অসৎ উদ্দেশ্য প্রণোদিত সংবাদ বলে মন্তব্য করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেন কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর এর আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও দলীয় জনপ্রতিনিধিরা।

মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে কালাই উপজেলা পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন।

তিনি লিখিত বক্তব্যে বলেন, আসন্ন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা ও বিএনপি জামাতের এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে বিএনপি ও জামাতের সাথে গোপন আঁতাত ও যোগসাযোশের দোষে আওয়ামী লীগের লেবাসধারী জনবিচ্ছিন্ন, দুর্নীতির দায়ে অভিযুক্ত গোলাম মাহফুজ চৌধুরী অবসর ও শওকত হাবিব তালুকদার লজিক সহ কতিপয় স্বার্থানেশী ষড়যন্ত্রকারী আওয়ামী লীগের সু-নিশ্চিত বিজয়কে বানচাল করার ষড়যন্ত্রে মেতে উঠেছে। যার নগ্ন অপপ্রয়াস সংশ্লিষ্ট সাংবাদিকের সাথে যোগশসাযোশের মাধ্যমে ৭১ টেলিভিশনে প্রকাশিত এই নিউজ। যেটি ৭১ টিভির গ্রহণযোগ্যতাকেও ব্যাপকভাবে প্রশ্নবিদ্ধ করেছে।

মাত্রাই ইউনিয়নের বিয়ালা গ্রামের ওয়ার্ড যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম সবুজ হত্যাকাণ্ড ও এর পরবর্তী ঘটনা প্রবাহ নিয়ে জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদ এর হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’কে দোষারপ করা সম্পূর্ন অযৌক্তিক ও ভিত্তিহীন।

মাত্রাই ইউনিয়নের কুসুমসাড়া গ্রামের ২০১৯ সালে নিহত সামছদ্দিন সরদার মূলত ওয়ার্ড বিএনপির সহ-সাধারন সম্পাদক ছিলেন এবং তার মৃত্যু হয়েছিল গ্রামের একটি রাস্তাকে কেন্দ্র করে বিবাদমান দুইপক্ষের সংঘাতের কারনে।

তিনি আরো বলেন, হুইপ এর বিপক্ষে বিএনপি জামায়াতের সাথে সখ্যতার যে অভিযোগ করা হয়েছে তাও মিথ্যা ও ভিত্তিহীন বরং অবসর চৌধুরীই আওয়ামী লীগের নেতাকর্মীর সমর্থন না পেয়ে বিএনপি জামায়াতের নেতাকর্মীদের সাথে নিয়ে মিছিল মিটিং করে থাকেন যা এলাকার সবাই অবগত আছেন। ৭১ টেলিভিশনের মত একটি স্বনামধন্য প্রতিষ্ঠানকে ব্যাবহার করে এহেন সংবাদ পরিবেশন কোনোভাবেই গ্রহনযোগ্য নয়। সংবাদটি জয়পুরহাট-২ আসনের আওয়ামী লীগ পরিবারের সকল সদস্য ও জনপ্রতিনিধিগণ সহ সর্বস্থরের সাধারন মানুষের অনুভূতিতে আঘাত হেনেছে।

বিধায়, সংবাদটি প্রত্যাহার পূর্বক জয়পুরহাট বাসীর কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে ৭১ টেলিভিশনে আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির উন্নয়ন মূলক কর্মকাণ্ড ও জনপ্রিয়তা তুলে ধরার জোর দাবী জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) ও বাংলাদেশ আওয়ামী লীগ’ জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাক্ষ মোকছেদ আলী, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান নাদিম তালুকদার সহ কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলার আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি সহ সকল নেতাকর্মীবৃন্দ৷

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park