1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
স্বামীকে মারধর করে স্ত্রীকে নিয়ে উধাও প্রেমিক - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

স্বামীকে মারধর করে স্ত্রীকে নিয়ে উধাও প্রেমিক

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৫৭ বার পঠিত

মোঃ রোমান আকন্দ,
গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ-

গাইবান্ধার সাঘাটায় সোহেল রানা নামে এক যুবককে মারধর করে স্ত্রীসহ তার বাড়ির নগদ অর্থ ও অলংকার নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে দাঁদন ব্যবসায়ী লিটন মিয়ার বিরুদ্ধে।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে শহরের কাঠপট্টি এলাকার সাপ্তাহিক অবিরাম পত্রিকার হলরুমে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ভুক্তভোগী সোহেল রানা।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, আমার স্ত্রী সুমা বেগমের সাথে ১ বছর পূর্বে পারিবারিক ভাবে উভয় পরিবারের সম্মতে আমাদের বিবাহ হয়। বিবাহর পর থেকেই আমার স্ত্রীকে নিয়ে আমি শশুর বাড়ি গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নে বসবাস করে আসছিলাম। ঘটনার দিন গত ২৮ এপ্রিল ২০২৪ তারিখ রাত সাড়ে দশটার দিকে ভ্যাপসা গরম এর কারনে আমি বাড়ির পার্শ্বে রাস্তায় হাটা চলা করিতে যাই। এ সময় পূর্বে হইতে ওৎ পেতে থাকা লিটন মিয়া আমার ঘরে প্রবেশ করে। আমি হঠাৎ করে ঘরের ভিতরে প্রবেশ করলে লিটনকে দেখতে পাই। এ সময় সে আমাকে এলোপাতাড়ি মারধর করে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা চেষ্টা করে। এক পর্যায়ে আমাকে বেঁধে রেখে আমার স্ত্রী সহ নগদ আড়াই লাখ টাকা এবং স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

লিখিত অভিযোগে আরও উল্লেখ করেন, ঘটনার পর লিখিত আকারে সাঘাটা থানায় অভিযোগ দেয়া হলেও এ
বিষয়ে পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। তাই ভুক্তভোগী সোহেল রানা সাংবাদিকদের মাধ্যমে এই ঘটনার প্রতিকার দাবি করেন

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park