1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
রাজশাহীর কাটাখালিতে প্রতিপক্ষের হামলায় নারী-সহ আহত-৩ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :
রাস্ট্র ও জনগনের সাথে ঠাট্টা-তামাশা বন্ধ করুন। ক্লিনটন হাওলাদার পাভেল জাতীয় নারী সাহিত্য পরিষদ এর বিশেষ সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ময়মনসিংহ রেঞ্জের মাসিক এবং ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত কবিতা: স্বপ্ন যখন ভেঙে যায় ময়মনসিংহে বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মী সম্মেলন অনুষ্ঠিত কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

রাজশাহীর কাটাখালিতে প্রতিপক্ষের হামলায় নারী-সহ আহত-৩

মোঃ জুয়েল আহমেদ চিফ রিপোর্টার রাজশাহী
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৪১ বার পঠিত

রাজশাহীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে (ইউপি) কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী-সহ তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ জুলাই) সকাল ৭টায় নগরীর কাটাখালী থানাধিন কিসমত কুখুন্ডি জয়পুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, কাটাখালী থানাধিন কিসমত কুখুন্ডি জয়পুর এলাকার মৃত আবু কাশেমের ছেলে মোঃ শাহীনুর (২৭), একই এলাকার মৃত আলাউদ্দিনের স্ত্রী রোজিফা (৪২) ও মোঃ কামালের স্ত্রী রিনা বেগম (৪০)।
অপরদিকে হামলাকারীরা হলেন, কাটাখালী থানাধিন কিসমত কুখুন্ডি জয়পুর এলাকার জনৈক সেন্টু (৪২), হজরত (৪৫), আলমগীর (৩৫), রুবেল (৩২), হোসেন (৩৮), রান্টু (৩০), হাসেন (৩৮), সোহেল (২৮), সোহান (২২), ইমন (১৯), বাদল (৩২), জাহিদ (২০), মুন্না (১৮)। তারা প্রত্যেকেই ফুটবল প্রতিকের মোঃ হায়দার আলীর সমর্থক।
ইউপি মেম্বার প্রার্থী মোঃ আব্দুল আলিম জুয়েল জানায়, সোমবার (১৭ জুলাই) দিনভর ভোটের মাঠে আমার যে সকল ভোটার ও সমর্থকরা ছিলেন তাদের প্রতিপক্ষ হিসেবে টার্গেট করেছে ফুটবল প্রতিকের বিজয়ী প্রার্থী মোঃ হায়দার আলীর সমর্থকরা। ভোটে তার পক্ষে কাজ না করায় মঙ্গলবার সকালে আমার সমর্থক মোঃ শাহীনুরের বাড়ীতে অর্তর্কীত হামলা চালায় হায়দার আলীর সমর্থকরা। এ সময় তারা লাঠি, লোহার রড, জিআই পাইপ, চাকু দ্বারা পুরো শরীরে বে-ধড়ক পিটিয়ে জখম ও আহত করে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে রোজিফা ও রিনা বেগমকে ব্যপক মারপিট করে এবং তাদের পরনের জামা-কাপড় ছিড়ে শ্লীলহানী করে। পরে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। আব্দুল আলিম জুয়েল আরও জানায়, রামেকে চিকিৎসা শেষে সংশ্লিষ্ট থানায় মামলা করা হবে।
এ ব্যপারে জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাহাঙ্গীর আলম জানান, কিসমত কুখুন্ডি জয়পুর এলাকার হামলা, মারপিটের ঘটনা আমার জানা নেই। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park