1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
”মানবতার সেবায় আমরা ” সংগঠনের কমিটি গঠন - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

”মানবতার সেবায় আমরা ” সংগঠনের কমিটি গঠন

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৮ বার পঠিত

মোঃ রোমান আকন্দ,
গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

চলো সবাই একসাথে,গড়বো মোড়া মানবতাকে।এমন প্রতিপাত্ত বিষয়কে সামনে রেখে গাইবান্ধা সদর উপজেলায় ১১ নং গিদারী ইউনিয়নের বহুল আলোচিত ”মানবতার সেবায় আমরা” স্বেচ্ছাসেবী সংগঠন ১৯ জন সদস্য বিশিষ্ট ১ বছর মেয়াদের ভিত্তিতে একটি কমিটি গঠন করা হয় ।গত বুধবার ২৫ শে সেপ্টেম্বর রাতে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃরোমান আকন্দ এ কমিটির ঘোষণা দেন।

এতে প্রধান উপদেষ্টার দায়িত্বে থাকেন
মোঃ সুজন খন্দকার ( বাংলাদেশ পুলিশ), মোঃ সাজ্জাদুর রহমান ( বাংলাদেশ পুলিশ), মোঃ সোহানুর রহমান সুমন (পল্লী চিকিৎসক), মোহাম্মদ আলী খোকন ( সহকারী শিক্ষক),মোঃ শাহজালাল আকন্দ ( বিআরডিবি)
সভাপতি মোঃ আশাদুল ইসলাম ( ডেইরী ফার্ম ও পশু চিকিৎসক), সহ সভাপতি মোঃ জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক মোঃ রফিক মিয়া,সহ সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাহীন মিয়া,সাংগঠনিক সম্পাদক মোঃ মিঠু মিয়া,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ হোসাইন,শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মইনুল ইসলাম,স্বাস্থ বিষয়ক সম্পাদক ডা.মোঃ রিমন আকন্দ(মেডিকেল এসিস্ট্যান্ট),ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মশিউর রহমান, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মৃদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ রিপন ইসলাম,সমাজসেবা বিষয়ক সম্পাদক মোঃ নাইম ইসলাম,তথ্য বিষয়ক সম্পাদক শুভ ইসলাম।

সংগঠনের সকল সদস্যের অবগতির জন্য সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোমান আকন্দ জানান ,এই কমিটির মেয়াদ কাল ১( এক)বছর। যদি কোন সদস্য সংগঠনের নিয়মের বাহিরে অসামাজিক কাজ, সংগঠনের নাম করে চাঁদা বাজি,স্বার্থ হাসিলের উদ্দেশ্যে সংগঠনের নামে অপ প্রচার চালায় তাহলে সংগঠনের নিয়ম ও নিতিমালা অনুযায়ী তাকে বহিষ্কার করা হবে। সেই সাথে তিনি আরো জানান,আমাদের সংগঠনটি যেহেতু একটি অরাজনৈতিক ও সামাজিক সংগঠন তাইতো সরকারি উপর মহল হতে বেসরকারি প্রতিষ্ঠান গুলোকেও একযোগে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।এতে করে আমরা অসহায় মানুষের পাশে দাড়াতে পারবো।

প্রধান উপদেষ্টা বলেন, আমাদের এই সংগঠন একদিন অনেক বড় হবে এবং আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। এছাড়াও কোন রোগীর রক্ত লাগলে খুব দ্রুত রক্ত ম্যানেজ করে দেওয়ার জন্য আমরা এই সংগঠনটি তৈরি করেছি। সবাই দোয়া করবেন যেন সংগঠনটি অনেক দূর এগিয়ে যায়।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park