1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
ভূলের প্রায়শ্চিত্ত করতে ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনায় যোগদান - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

ভূলের প্রায়শ্চিত্ত করতে ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনায় যোগদান

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ৭৫ বার পঠিত

মামুনুর রশীদ পান্না, নিউজ ডেস্ক:

জয়পুরহাটের ক্ষেতলালে ছোটবেলায় করা ভূলের প্রায়শ্চিত্ত করতে ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনা সমর্থক দিসেবে যোগ দিয়েছেন শাওন খাঁন নামে এক ব্রাজিল সমর্থক।

৪ জুলাই (সোমবার) বিকেল ৩টায় উপজেলার সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ মাঠে ব্রাজিল সমর্থক শাওন খাঁনকে আর্জেন্টিনা ফুটবল দলের অফিসিয়াল জার্সি পড়িয়ে দেওয়ার মধ্যদিয়ে তাকে সাদরে গ্রহণ করেন ক্ষেতলাল উপজেলা আর্জেন্টিনা সমর্থক পরিষদের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ। ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনা সমর্থকদের সাথে যোগ দেয়া ওই যুবক উপজেলার ৫নং আলমপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের বাসিন্দা। সে ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণির ছাত্র।

আর্জেন্টিনা সমর্থকদের দলে কেন যোগ দিলেন জানতে চাইলে শাওন খাঁন জানান, ছোটবেলা থেকে ব্রাজিলের বড় ভক্ত ছিলাম। সবসময় দলটির জন্য অনেকের সাথে তর্কে জড়িয়েছি। কিন্তু উরুগুয়ের মত দলের কাছে হেরে যাবে ব্রাজিল, এটা আমি ভাবতে পারিনি। অন্যদিকে মেসির দল আর্জেন্টিনার খেলায় মুগ্ধ হয়ে রীতিমতো আর্জেন্টিনার ফ্যান হয়ে যাই। ক্ষেতলাল উপজেলা আর্জেন্টিনা সমর্থক পরিষদে লিখিত আবেদনের মাধ্যমে আজ থেকে আমি আর্জেন্টিনার সমর্থক হলাম।

ক্ষেতলাল উপজেলা আর্জেন্টিনা সমর্থক পরিষদের সাধারণ সম্পাদক ইমতিয়ার আহমেদ তালুকদার বলেন, কোমলমতি শিশুদের নানাভাবে ভং চং বুঝিয়ে ব্রাজিল সাপোর্টার বানানোর একটি নীল নকশা তৈরি করেছিল একটি চক্র। কারণ তারা জানত তারা ভবিষ্যতে সাপোর্টার শূন্য হয়ে পড়বে। কিন্তু কোমলমতি শিশুরা এখন তাদের ভুল বুঝতে পেরে বিশ্ব চাম্পিয়ন দল আর্জেন্টিনায় কনভার্ট হচ্ছে। আশা করছি এ ধারা অব্যাহত থাকবে।

সমর্থক পরিষদের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ বলেন, তাদের (ব্রাজিল) দাদাদের ছিল অনেক, বাপের ছিল অল্প আর এখনকার ব্রাজিল সমর্থকদের আছে শুধুমাত্র গল্প। ভামোস আর্জেন্টিনা।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park