1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
বাগেরহাটে ১৪ বছরের নাবালিকাকে অপহরণ জোরপূর্বক ধর্ষণ, প্রধান আসামীসহ গ্রেফতার০৩ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

বাগেরহাটে ১৪ বছরের নাবালিকাকে অপহরণ জোরপূর্বক ধর্ষণ, প্রধান আসামীসহ গ্রেফতার০৩

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ১৫ বার পঠিত

মোঃ মিজানুর রহমান, স্টাফ রিপোর্টারঃ

বাগেরহাটে ১৪ বছরের নাবালিকাকে অপহরণ জোরপূর্বক ধর্ষণের ঘটনায় , প্রধান আসামীসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব ৬। জানা গেছে, ভিকটিমের বাবা বাড়িতে না থাকায় তাদের প্রতিবেশী প্রধান আসামী গৌরাঙ্গ দাশ(৩৫) দুরভিসন্ধি নিয়ে কৌশলে চেতনাশক ঔষধ মিশিয়ে ভিকটিমকে ’কোমল’ পানীয় পান করতে দেয়।

একই দিন রাতে চেতনানাশক ঔষধের পার্শ্ব প্রতিক্রিয়ায় সে ঘুমিয়ে পড়ে। পরবর্তীতে রাত আনুমানিক ২২.৩০ ঘটিকায় ভিকটিমের মা বাথরুমে যাওয়ার সময় ভিকটিমের ঘরের দরজা খোলা দেখতে পেয়ে তার হাতে থাকা টর্চ লাইট মারলে মেয়েকে বিছনায় না দেখতে পেয়ে চিৎকার শুরু করে।

তার চিৎকারে আশে পাশের লোকজন চলে আসলে সবাই একসাথে তার মেয়েকে খুঁজতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে পাশ্ববর্তী সুপারী বাগানে পেীঁছালে ভিকটিমের মা প্রধান আসামীকে ধর্ষণ করা অবস্থায় দেখতে পায়। আসামীরা ভিকটিমের মা ও তার দাদাকে দেখে দৌড়ে পালিয়ে যায়। ভিকটিমকে অচেতন অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ধর্ষণকান্ড ধামাচাপা দিতে আসামীরা ভিকটিমের পরিবারকে বিভিন্নভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করতে থাকে।

গত ২৬/০৯/২০২৪ তারিখ বাগেরহাট জেলার ফকিরহাট থানায় ১৪ বছরের নাবালিকাকে অপরহণ পূর্বক ধর্ষণ মামলা রুজু করেন নাবালিকার পরিবার।নাবালিকা স্কুল ছাত্রীকে অপহরণপূর্বক ধর্ষণের এমন নেক্কারজনক , জঘন্য ও ঘৃণিত বিষয়টি বিভিন্ন মিডিয়াসহ সামাজিক মাধ্যমে প্রচারিত হয় ও জনমনে ব্যাপক চাঞ্চলের সৃষ্টি করে। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬, (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ধর্ষণের সাথে জড়িত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা কার্যক্রম ও অভিযান শুরু করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৪ অক্টোবর ২০২৪ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ জেলার সদর থানাধীন গাবতলা এলাকায় অভিযান পরিচালনা করে নাবালিকা স্কুল ছাত্রীকে অপহরণপূর্বক ধর্ষণ মামলার প্রধান ১নং আসামী গৌরাঙ্গ দাশ(৩৫) ও ৩নং আসামী নিত্যনন্দ দাশ(৩৫), উভয় পিতা-সেীভাগ্য দাশ, সাং- বেতাগা, থানা- ফকিরহাট, জেলা- বাগেরহাটদ্বয়কে গ্রেফতার করে। পরবর্তীতে উক্ত আসামীদের দেওয়া তথ্যের ভিত্তিতে খুলনা জেলার রূপসা থানাধীন ইলাইপুর বাজারে অভিযান পরিচালনা করে ২নং আসামী তন্ময় দাশ(৩৮), পিতা-সেীভাগ্য দাশ, সাং- বেতাগা, থানা- ফকিরহাট, জেলা- বাগেরহাটকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদেরকে বাগেরহাট জেলার ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park