1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
বন্যা কবলিত এলাকায় মানবতার সেবায় আমরা সংগঠনের মাধ্যমে ফ্রী ঔষধ বিতরন - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

বন্যা কবলিত এলাকায় মানবতার সেবায় আমরা সংগঠনের মাধ্যমে ফ্রী ঔষধ বিতরন

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ৪৬ বার পঠিত

মোঃ রোমান আকন্দ,
গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

কয়েক দিনের টানা ভারী বর্ষন ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে গাইবান্ধা সদর উপজেলার ১২ নং কামারজানি ইউনিয়নের বিভিন্ন চরের আকস্মিক বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রাথমিক চিকিৎসা সেবা হিসাবে ঔষধ প্রদান করেন মানবতার সেবায় আমরা সংগঠন।সেখানে রোগ হিসাবে জ্বর, সর্দি, কাশি,গ্যাস,এলার্জি, মুখে ঘাঁ সহ পাতলা পায়খানার ঔষধ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মানবতার সেবায় আমরা সংগঠনটির সভাপতি আশাদুল ইসলাম, সহ সাধারন সম্পাদন আশরাফুল ইসলাম,স্বাস্থ বিষয়ক সম্পাদক রিমন আকন্দ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোমান আকন্দ সহ সংগঠনের বিভিন্ন সদস্যবৃন্দ।

সভাপতি আশাদুল ইসলাম বলেন, টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলের পানিতে সৃষ্ট বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে ৩০টি পানিবন্দি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঔষধ বিতরন করি।এছাড়াও তিনি আরও বলেন,আমাদের সংগঠনটি একটি সেচ্ছাসেবী সংগঠন। এ সংগঠনটি গরীব,অসহায়, পথ শিশু, বেওয়ারিশদের নিয়ে কাজ করবে।এজন্য আমরা আপনাদের সহযোগীতা ও সাপোর্ট চাই।

পানিবন্দি ইয়াসির আলী বলেন,আমরা ১০দিন থেকে পানিবন্দি হয়ে অনেক কষ্টে দিন যাপন করছি।বন্যা আসলে আমাদের কষ্টের শেষ থাকেনা।খাবার – দাবার থেকে শুরু করে ঔষধ কেনা আমাদের সব চেয়ে বড় সমস্যা।কিন্তুু আজ প্রথম মানবতার সেবায় আমরা নামক একটি সংগঠন আমাদের চরে এসে আমাদেরকে বন্যার ভয়াবহতা সম্পর্কে পরামর্শ ও এর পাশাপাশি ফ্রি ঔষধ প্রদান করেন। আমরা চরের মানুষ খুশি হয়ে সংগঠনটির জন্য দোয়া করি। আমরা বানভাসি লোকেরা দোয়া করি এমন সংগঠনটি মানবতার দুত হয়ে ভালো কাজ নিয়ে সকলের দারে দারে পৌছোক।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park