1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
ফারুকের প্রশ্ন , ১৬ বছর আনসারদের দাবি কোথায় ছিল - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

ফারুকের প্রশ্ন , ১৬ বছর আনসারদের দাবি কোথায় ছিল

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ১৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ  আওয়ামী লীগ সরকারের শাসনাধীন ১৬ বছর আনসারদের দাবি কোথায় ছিল — এমন প্রশ্ন তুলেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবেদিন ফারুক। তিনি বলেছেন, এতদিন কোনো কথা না বললেও নতুন সরকার গঠনের পর হঠাৎ করেই তারা মাথাচাড়া দিয়ে উঠেছে। সেদিন কার নেতৃত্বে গুলি করা হয়েছিল সেটি তদন্ত করে বের করতে হবে।

বুধবার (২৮ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবের সামনে দাবি আদায়ের নামে বিভিন্ন সংগঠনের ব্যানারে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে সরকারকে অস্থিতিশীল করার প্রতিবাদে প্রজন্ম একাডেমি অবস্থান কর্মসূচির আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফারুক বলেন, শেখ হাসিনা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর সরিয়ে দিতে চেয়েছিল। এখন নিজেকেই সরে যেতে হয়েছে। তিনি এখন দেশ ছেড়ে ভারতে বন্দিদশায় রয়েছেন। শেখ হাসিনা সরকারের মত অহংকারী, স্বৈরাচারী ও অত্যাচারী সরকার এর আগে বাংলাদেশের ইতিহাসে আসেনি।

তিনি বলেন, যে ড. ইউনূস বিশ্বের দরবারে বাংলাদেশের সম্মান উঁচু করে ধরেছিল তাকেও আপনি (শেখ হাসিনা) কারাগারে নেওয়ার ফন্দি করেছেন। মামলার বিচার চলার সময় তাকে যেন পায়ে হেঁটে চৌদ্দ তলায় ওঠতে হয় সেজন্য লিফট বন্ধ করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। এই বুড়ো মানুষকে পায়ে হেঁটে ১৪ তলার উপরে ওঠে হাজিরা দিতে হয়েছে। আজকে হাসিনা আপনি কোথায়? ড. ইউনূস এখন সরকার প্রধান। আর আপনি বসে আছেন হিন্দুস্তান। এটাই বিধির বিধান। সেদিন তৎকালীন প্রধানমন্ত্রীপুত্র জয়ের অর্থ পাচার নিয়ে কথা বলার কারণে ৬৪টি জেলায় আমার নামে ৬৪টি মামলা দেওয়া হয়েছিল। আর জয়কে ইউটিউবে বক্তৃতা দিতে হচ্ছে।

বর্তমানে বিভিন্ন লোকজন বিভিন্নভাবে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে এমন অভিযোগ এনে তিনি আরও বলেন, মাত্রই নতুন সরকারের জন্ম হয়েছে। এখনো নাড়ি শুকায়নি। আপনারা ধৈর্য ধারণ করুন। এখন অনেকেই দাবি নিয়ে আসছেন এতদিন তাদের দাবি কোথায় ছিল? সেই প্রশ্নের জবাব দিতে হবে। এমন অবস্থায় অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সজাগ দৃষ্টি রাখা আহ্বানও জানান তিনি।

অবস্থান কর্মসূচিতে প্রজন্ম অ্যাকাডেমির সভাপতি কালাম ফয়েজীসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park