1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
ফরিদপুরে ‌ বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা মাদারীপুর জেলা চ্যাম্পিয়ন ফরিদপুর রানার আপ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

ফরিদপুরে ‌ বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা মাদারীপুর জেলা চ্যাম্পিয়ন ফরিদপুর রানার আপ

আনোয়ার প্রামাণিক:
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ‌ আজ শনিবার দিনব্যাপী এ প্রতিযোগিতায় ‌ নকআউট পর্বের খেলায় অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে ‌ মাদারীপুর জেলা দল তারা ‌ ফাইনালে ফরিদপুর জেলা দলকে ১১- ৪ গোলের ব্যবধানে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হবার কর উপার্জন করে।

প্রতিযোগিতার অপর দলগুলি ছিল ‌ রাজবাড়ী, গোপালগঞ্জ ও শরীয়তপুর।
খেলা শেষে ‌ ফরিদপুর মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও ফরিদপুর জেলা প্রশাসকের সহধর্মিনী আবেদা সুলতানের সভানেতৃত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মিজ লুনা আফরোজ, অনুষ্ঠানের বিশেষ অতিথি বক্তব্য রাখেন ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার, রাজবাড়ী জেলা প্রশাসকের সহধর্মিনী জিনাত আফরিন, মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের সহধর্মিনী শাকিলা তামান্না, নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সহধর্মিনী ‌ আকলিমা রুমা, ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি নাসরিন আফজাল, সাধারণ সম্পাদিকা কামরুন নাহার হীরা।

সভায় সংক্ষিপ্ত বক্তব্য বক্তারা নিয়মিত খেলাধুলা করার জন্য খেলোয়াড়দের আহ্বান জানান। তারা বলেন এই প্রতিযোগিতা থেকে অনেক ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে এবং তারা বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অগ্রণী ভূমিকা রাখতে পারবে। বক্তারা প্রতিযোগিতায় ‌ বিজয়ী ও বিজিত দলকে অভিনন্দন জানান। আগামীতেও ‌ এই ধরনের অব্যাহত থাকবে বলে ‌ আশাবাদ ব্যক্ত করেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থা ও মহিলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় সেরা খেলা নির্বাচিত হন মাদারীপুর জেলা দলের খেলোয়াড় আয়েশা শ্যামলী।

অনুষ্ঠানে পরবর্তী পর্বে জাতীয় কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় মহিলা কাবাডি দলকে সংবর্ধনা দেয়া হ।
এর আগে সকালে জাতীয় সংগীত পরিবেশন ‌ এবং বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park