1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
প্রিয়নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটুক্তিকারী আমান উল্লাহ (৪৩) গ্রেফতার - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

প্রিয়নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটুক্তিকারী আমান উল্লাহ (৪৩) গ্রেফতার

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ৫ বার পঠিত

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

গত ০৮/১০/২০২৪ তারিখ মুহাম্মদ আমান উল্লাহ তার নিজের ব্যবহৃত ফেইসবুক আইডি Muhammad Aman Ullah হতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে কটুক্তিমূলক মন্তব্যকে কেন্দ্র করে ধর্মপ্রাণ মুসল্লিদের মনে ব্যাপক আঘাত করে এবং এলাকায় উত্তপ্ত পরিবেশ সৃষ্টি হয়।

বিষয়টি অফিসার-ইনচার্জ ত্রিশাল থানা, নজরে আসলে ত্রিশাল থানার মামলা নং-০৯, তারিখ-০৯/১০/২০২৪ ধারা-২৯৫ পেনাল কোড-১৮৬০ তৎসহ সাইবার নিরাপত্তা আইন ২০২৩ এর ২৮(২)/৩১(২) রুজু করেন।

আমান উল্লাহ আমানকে গ্রেফতারের জন্য ধর্মপ্রাণ মুসল্লিগণ আল্টিমেটাম দেয়। ঘটনার পর হতে পোষ্টকারী মুহাম্মদ আমান উল্লাহ (৪৩) এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

পুলিশ সুপার,ময়মনসিংহ এর অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহকে ধৃত করার জন্য নির্দেশ প্রদান করে। পুলিশ সুপার,ময়মনসিংহের নির্দেশে অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা,ময়মনসিংহের নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম তথ্য প্রযুক্তির সহায়তা আসামীর অবস্থান নিশ্চিত হয়ে ধারাবাহিক অভিযান পরিচালনা করে ঢাকার ভাটারা থানাধীন নলতা এলাকায় আসামীর ভাড়া বাসা হতে ইং ১৮/১০/২০২৪ তারিখ গ্রেফতার করেন।

গ্রেফতারের পর উক্ত অভিযুক্তকে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে কটুক্তিমূলক মন্তব্য সংক্রান্তে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামী আমানুল্লাহ আমান (৪৩),পিতা-আহসানুল্লাহ, মাতা- মৃতঃ মাহবুবা আক্তার,সাং-নলচিরা,থানা- ত্রিশাল, জেলা-ময়মনসিংহকে ত্রিশাল থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park