1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ আন্তর্জাতিক নির্বাচন কমিশন ও আন্তর্জাতিক উপ-পরিষদ এর আহবায়ক কমিটি ঘোষণা - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ আন্তর্জাতিক নির্বাচন কমিশন ও আন্তর্জাতিক উপ-পরিষদ এর আহবায়ক কমিটি ঘোষণা

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৬৫ বার পঠিত

সকালের সংযোগ ডেক্সঃ

“মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান”

“এই পৃথিবীকে যে অবস্থায় পেয়েছি, তার চেয়েও সুন্দর রেখে যেতে চাই”

১৬ বছরে পথ চলায় ৩৫ হাজার সদস্য প্রায় ৫০ হাজার ব্যাগ স্বেচ্ছায় রক্তদান।

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ-PBRB এর প্রতিষ্ঠাতা সভাপতির উপস্থিতিতে ১৪ জুন দিবাগত রাত ১৪ জুন শুক্রবার বাংলাদেশ সময় রাত ১২.১৫ মি:  অনলাইন অডিও কনফারেন্সের মাধ্যম আন্তর্জাতিক নির্বাচন কমিশন ও আন্তর্জাতিক উপ-পরিষদ এর আহবায়ক কমিটি ঘোষণা করেন সংগঠনটির নির্বাচন কমিশনের সদস্য সচিব মো. ইস্রাফিল চৌধুরী লিয়ন।

কমিটি ঘোষণা কালে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি রোটা: আল সাজিদুল ইসলাম দুলাল স্যার সহ আরো বিভিন্ন বিভাগীয় ও জেলার নেত্রীবৃন্দ।

উক্ত আহবায়ক কমিটি আগামী দুই সপ্তাহের মধ্যে সর্বনিম্ন ১১ সদস্যা বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে নির্বাচন কমিশন/কেন্দ্রীয় কমিটির নিকট পেশ করার জন্য আহ্বান করেন নির্বাচন কমিশনের সচিব।

আন্তর্জাতিক বিভাগ নির্বাচন কমিশন PBRB সমন্বয়ক,  হামিদ কাইছার (সৌদি আরব)

আন্তর্জাতিক উপ-পরিষদ আহবায়ক, মোহাম্মদ আলী হোসাইন (সৌদি আরব), সদস্য সচিব, মো. জাকের হোছাইন (কাতার)

এ সময়ে প্রতিষ্ঠাতা সভাপতি তার বক্তব্যে বলেন, দেশ ও জাতির কল্যাণে তরুণ ও যুবসমাজকে আদর্শ স্বেচ্ছাসেবক হিসাবে মানবতার কল্যাণে কাজ করতে আন্তরিক, সৌহার্দ্যপূর্ণ সুসম্পর্ক, ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, মানবতার কাজের পাশাপাশি সুখী জীবন ও আদর্শ সংগঠক হিসেবে সকলকে তৈরী হতে হবে। ২০২৪ -২০২৫ নবনির্বাচিত নির্বাচন কমিশন ও কেন্দ্রীয় কমিটির পরিচালনা পরিষদ, আন্তর্জাতিক বিভাগ সহ দেশের সকল বিভাগ, জেলা ও উপজেলা দায়িত্বশীলগনদের প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সম্মানিত চেয়ারম্যান যুব ও ক্রীড়া সংগঠকের আইকন, প্রতিক্ষণ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি স্বপ্নদ্রষ্টা, তারুণ্যের অগ্রদূত, যুবদের অনুপ্রেরণা, গতিশীল নেতৃত্ব, রক্তযোদ্ধা প্রিয় ব্যক্তিত্ব আল সাজিদুল ইসলাম স্যারকে আন্তর্জাতিক উপ পরিষদ সহ দেশের নবনির্বাচিত কমিটি গঠন করায় সকলের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

প্রতিক্ষণের নেতৃত্বে বদলে যাচ্ছে সমাজ, এগিয়ে যাচ্ছে দেশ, সম্প্রীতি করছে বিশ্ব, জাগ্রত হচ্ছে মানবতা, উন্নত হচ্ছে জীবন, বাড়ছে দক্ষতা, পূর্ণ হচ্ছে স্বপ্ন, পরিবর্তন হচ্ছে নৈতিকতার অবক্ষয়।

আল্লাহর সন্তুষ্টির জন্য সৃষ্টির সেবায় এবং নিজের আত্মতৃপ্তি জন্য কাজ করছেন উক্ত সংগঠনের সদস্যগন। মহান রাব্বুল আলামিনের কাছে প্রতিক্ষণ পরিবারের পক্ষ থেকে সকলের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু,

এবং মঙ্গল কামনা করছি।

উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান ,

মো. ইস্রাফিল চৌধুরী লিয়ন, সদস্য সচিব, নির্বাচন কমিশন।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park