1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
রাস্ট্র ও জনগনের সাথে ঠাট্টা-তামাশা বন্ধ করুন। ক্লিনটন হাওলাদার পাভেল জাতীয় নারী সাহিত্য পরিষদ এর বিশেষ সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ময়মনসিংহ রেঞ্জের মাসিক এবং ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত কবিতা: স্বপ্ন যখন ভেঙে যায় ময়মনসিংহে বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মী সম্মেলন অনুষ্ঠিত কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ৮ বার পঠিত

পোরশা প্রতিনিধিঃ

ভোজ খাওয়া কে কেন্দ্র করে মুকাদ্দেস নামে স্বর্ণকারকে বিএনপি’র মোজাম্মেল গ্রুপের চার-পাঁচজন সদস্য কিল  ঘুসি এবং লাথি মেরে আহত করে লাঞ্চিত করেছে এবং তার দোকান থেকে লুট করেছেন ৫লাখ টাকা সহ প্রায় ১৮ ভরি স্বর্ণ।

গতকাল সন্ধ্যা ছয়টায় পোরশা থানা বিএনপি মোজাম্মেল গ্রুপের সদস্য মৃত আব্দুল কাদেরের ছেলে১।  গোলাম রাব্বানী, ২। একরামুল হক, তার ছেলে ৩। ইমরান, সিরাজ উদ্দিনের ছেলে ৪। মোঃ সারওয়ার, আব্দুস সোবহানের ছেলে৫। হাবিবুর রহমান সর্ব সাং গাঙ্গুরিয়া ও গিয়াস উদ্দিন এর ছেলে ৬। শফিকুল মেম্বার সাং মিছিরা।

আমার দোকানে অনাধিকার প্রবেশ করে টেনে হিঁচড়ে বের করে কিল ঘুষি লাথি ও অতর্কিত মারপিট করেন। চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে পোরশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এখানে আমি  প্রচন্ড বুকের ব্যথায় কাতরাচ্ছি। মারার কারণ জানতে চাইলে কোন কথা তারা বলেননি।

পরে জানতে পারি বাজারের কয়েকজন লোক আমার পিয়ারা বাগানের সালিশ করে দিলে তাদেরকে খুশি হয়ে ভোজ খাওয়াই এবং বিবাদীদেরকে কেন খাওয়াই নাই এবং তারা বিএনপির পার্টি অফিসে ডাকলে আমি কেন যাইনি এ জন্য ক্ষিপ্ত হয়ে আমাকে মেরেছে। কেন মেরেছিল এ প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইনের আশ্রয় নিয়েছে কিনা জানতে চাইলে তিনি পোরশা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন এবং তদন্ত সাপেক্ষে মামলা দায়ের করবেন বলে জানান।

পোরশা থানা অফিসার ইনচার্জ শাহীন রেজা এর সত্যতা স্বীকার করেন।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park