1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
পাঁঙ্গাসী ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য বিতরণের উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম নান্নু - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
জাতীয় নারী সাহিত্য পরিষদ এর বিশেষ সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ময়মনসিংহ রেঞ্জের মাসিক এবং ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত কবিতা: স্বপ্ন যখন ভেঙে যায় ময়মনসিংহে বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মী সম্মেলন অনুষ্ঠিত কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত ক্ষেতলাল থানায় সুধীজন-সাংবাদিক ছাড়াই ওপেন হাউস ডে
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

পাঁঙ্গাসী ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য বিতরণের উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম নান্নু

মোঃ মুনছুর হেলাল, নিজস্ব প্রতিবেদক সিরাজগঞ্জ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৩১৩ বার পঠিত

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ০৮ নং পাঁঙ্গাসী ইউনিয়ন পরিষদে আজ টিসিবির পণ্য বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে টিসিবির পণ্য দেওয়া কার্যক্রম শুভ উদ্বোধন করেন পাঁঙ্গাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম নানু। তিনি বলেন, দেশের নিত্য ভোগ্যপণ্য মূল্যের যে ওঠানামা সেখানে সংশ্লিষ্ট ব্যবসায়ী সিন্ডিকেটের কারসাজি নতুন কিছু নয়। নিত্যপ্রয়োজনীয় পেঁয়াজকে নিয়ে যে কারসাজি শুরু হয়েছিল কুচক্রী মহলের সেটাও এক অনাকাক্সিক্ষত সঙ্কট বলাই যায়। সব সময় মুনাফালোভীরা ওঁৎ পেতে থাকে নিত্যপণ্যের বাজারকে অসহনীয় করে তুলতে। যার মাধ্যমে তাদের অসদুপায়ে মুনাফা অর্জনেরও একটি বিষয় প্রচ্ছন্ন থাকে। সুতরাং এসব অসাধু ব্যবসায়ীর ওপর কঠোর নজরদারি জরুরী। জনবান্ধব কার্যক্রমে কোন মহলের কালোছায়া পড়তে না দেয়ার ব্যাপারে সরকার সতর্ক রয়েছে। জেলা এবং দেশের অন্যান্য ইউনিয়ন পরিষদে আগের মতোই টিসিবির পণ্য সরবরাহ অব্যাহত রাখা হচ্ছে। এক্ষেত্রে ডিজিটাল কোন পারিবারিক কার্ড দেয়া হয়নি। তবে জেলা শহর ও ইউনিযন পরিষদের টিসিবির সহায়তা নিতে নাম তালিকাভুক্ত করা একান্ত আবশ্যক। কোন ব্যক্তি যাতে একাধিকবার পণ্য নিতে না পারে সেটি তীক্ষ পর্যবেক্ষণে আনতেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বিশেষ ব্যবস্থা থাকবে। এক জন ব্যাক্তি যেন বারবার পণ্য তুলে নিতে না পারে সেদিকেও নজরদারি বাড়ানোর প্রস্তাব এসেছে। সবদিক বিবেচনায় রেখে পুরো কার্যক্রমকে তার সুনির্দিষ্ট লক্ষ্যমাত্রায় পৌঁছে দেয়া হচ্ছে । এমন মহৎ এবং ব্যাপক উদ্যোগ যাতে কোন প্রকার বাধা-বিঘ্ন ছাড়াই সংশ্লিষ্ট মানুষের মধ্যে সুষ্ঠ মতে দিতে পারি সেটাই প্রত্যাশিত। সরকারের কাছে মানুষের প্রত্যাশা, বাজার ব্যবস্থা সচল এবং নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে সরকার অবিলম্বে সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমার প্রত্যাশা।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park