1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
পটুয়াখালী জেলা অটোবাইক ও অটোরিকশা শ্রমিক লীগের নেতা গণি ও শাহীন শ্রমিকদের নয়ণ মণি - সকালের সংযোগ ২৪        
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাস্ট্র ও জনগনের সাথে ঠাট্টা-তামাশা বন্ধ করুন। ক্লিনটন হাওলাদার পাভেল জাতীয় নারী সাহিত্য পরিষদ এর বিশেষ সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ময়মনসিংহ রেঞ্জের মাসিক এবং ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত কবিতা: স্বপ্ন যখন ভেঙে যায় ময়মনসিংহে বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মী সম্মেলন অনুষ্ঠিত কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

পটুয়াখালী জেলা অটোবাইক ও অটোরিকশা শ্রমিক লীগের নেতা গণি ও শাহীন শ্রমিকদের নয়ণ মণি

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৮৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

আমরা অটোবাইক ও অটোরিকশা শ্রমিক লীগের সাধারণ কর্মী আমরা পটুয়াখালীর এই জনপদে অনেক বছর যাবৎ অটোরিকশা চালিয়ে আমাদের জীবন নির্বাহ করি।মোঃ গণি হাওলাদার আমাদের সভাপতি ও মোঃ শাহীন তালুকদার সাধারণ সম্পাদক।

পটুয়াখালীতে অনেক শ্রমিক সংগঠন আছে কিন্তু তাঁরা শ্রমিকদের জন্য কে কি করেছেন? কিন্তু আমাদের সংগঠনের নেতা আমাদের জন্য সর্বোচ্চ শ্রম দিয়ে আমাদের সুখে-দুঃখে ছিলেন আছে থাকবে ইনশাআল্লাহ। গত ২৭-০৩-২০২৪ তারিখে কিছু জনপ্রিয়তাহীন কথিত শ্রমিক নেতা আমাদের অটোবাইক ও অটোরিকশা শ্রমিক লীগের সভাপতি মোঃ গণি হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ শাহীন তালুকদার এর নামে জেলা পুলিশ সুপার বরাবর চাঁদাবাজী ও নৈরাজ্যের অভিযোগ দিয়েছে আমরা পটুয়াখালী জেলা অটোবাইক ও অটোরিকশা শ্রমিক লীগ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

যে স্টিকারের কথা তাঁরা বলে সেটা আমাদেরকে দিয়েছে আমাদের সচেতনতার জন্য কোন টাকা -পয়সার বিনিময়ে না। যাহারা আজকে গণি এবং শাহীন ভাইয়ের নামে অভিযোগ করছে তাঁরাই বিগত দিনে আমাদের কাছে চাঁদা দাবি করেছিলো কিন্তু এই গণি শাহীনের কারণে তা পারেনি তাই এখন গণি ও শাহীনকে হয়রানি করার জন্য তাঁরা এগুলো করছে। এবিষয়ে পটুয়াখালী জেলা অটোবাইক ও অটোরিকশা শ্রমিক লীগের সভাপতি মোঃ গণি হাওলাদার বলেন আমার সংগঠনের শ্রমিকগণ যা বলে সেটাই সত্য কারণ আমি এবং সাধারণ সম্পাদক এই হাইওয়ে অটোবাইক ও অটোরিকশা চালানোর জন্য অনেক যুদ্ধ করেছি কিন্তু কোন শ্রমিক বলতে পারবে না আমি বা সাধারণ সম্পাদক এক টাকা কারো কাছে চেয়েছি।

সাধারণ সম্পাদক মোঃ শাহীন তালুকদার বলেন যাঁরা আমার বিরুদ্ধে অভিযোগ করেছে তাঁরা আমাকে অনেক জালাতন করতো শ্রমিকদের কাছ থেকে চাঁদা উঠানোর জন্য কিন্তু আমি সত্যতার সঙ্গে আমার দায়িত্ব পালন করছি। আমি এবং আমার সভাপতি কোন নৈরাজ্য করিনি যে অভিযোগ করা হয়েছে আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আমার সংগঠনের সকলের সাথে আলোচনা করে এ ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদ করা হবে ইনশাআল্লাহ।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park