1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
নির্বাচন বানচালে পুরোনো খেলায় মেতেছে বিএনপি - খুলনা-১ এর আ'লীগের মনোনীত প্রার্থী ননী গোপাল মন্ডল - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

নির্বাচন বানচালে পুরোনো খেলায় মেতেছে বিএনপি – খুলনা-১ এর আ’লীগের মনোনীত প্রার্থী ননী গোপাল মন্ডল

স্বপন কুমার রায়, খুলনা জেলাপ্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১৫১ বার পঠিত

জাতীয় দ্বাদস সংসদ নির্বাচনে খুলনা -১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক সংসদ ও খুলনা জেলা আওয়ামীলীগের সদস্য ননীগোপাল মন্ডল বলেছেন,জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে বিএনপি ষড়যন্ত্রে মেতে উঠেছে।

তিনি বলেন,সামনে জাতীয় সংসদ নির্বাচন আর এই নির্বাচন গণতান্ত্রিকভাবেই অনুষ্ঠিত হবে।কিন্তু বিএনপি চায় জনগণের ভোটের অধিকার যেন প্রতিষ্ঠিত না হয়।তারা ভোট চায়না, সন্ত্রাস করে ক্ষমতায় আসতে চায়।এজন্য নির্বাচন বানচাল করতে বিএনপি ষড়যন্ত্রে মেতে উঠেছে।

ননী গোপাল বলেন, বাংলাদেশ কোন বিদেশী শক্তির কাছে মাথা নোয়াবে না বাঙালি সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করেই স্বাধীনতার লাল সবুজ পতাকা অর্জন করেছে। ননীগোপোল মন্ডল বলেন,আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে দেশের উন্নয়ন হয় জনগণের কল্যাণ হয়।বিএনপি -জামাতের একমাত্র কাজ অগ্নিসংযোগেরর মাধ্যমে মানুষ হত্যা করা।

তিনি আজ ২৮ নভেম্বর নিজ এলাকায় আসার পুর্বৃে নেতাকর্মিরা হাজারো মোটর সাইকেল শোভাযাত্রা করে জিরো পয়েন্ট প্রিয় নেতাকে বরন করে নেয়।

দাকোপ-বটিয়াঘাটায় বিভিন্ন পথসভায় দাকোপ উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বিনয় কৃষ্ণ রায়ের পরিজালনায় প্রধান অতিথির বক্তব্যো ননীগোপাল মন্ডল এ সব কথা বলেন।

মান্যবর অতিথি হিসাবে উপস্হিতছিলেন,উপজেলা
আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব শেখ যুবরাজ,বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন
উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল কাদের,উপজেলা আ’লীগের সাবেক প্রচারপ্রকাশনা সম্পাদক মানস কুমার রায়,সাবেক উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কৈলাশগজ্ঞ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিহির কান্তি মন্ডল, চেয়ারম্যান শাব্বির হোসেন,এ্যাড,কামরুজ্জামান সাবেক চেয়ারম্যান দেবপ্রসাদ গাইন,অচিন্ত সাহা, অশোক দাস, শ্যামসুন্দর মন্ডল,,দাকোপ-বটিয়াঘাটা উপজেলা আ’লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। বটিয়াঘাটা আওয়ামীলীগের নেতৃবৃন্দৃ ও দাকোপ উপজেলা নেতৃকৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।পথ সভায় বক্তৃতা করেন।পরে বাজুয়া লাউডোব ও বানিশান্তা পথ সভায় সংবর্ধনা দেওয়া হয়।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park