1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
নিয়ামতপুরে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ পালিত - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

নিয়ামতপুরে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ পালিত

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ৩৫ বার পঠিত

জাকির হোসেন, নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ

পিলখানায় সেনা কর্মকর্তাদের হত্যা, সাংবাদিক সাগর-রুনি হত্যা, আওয়ামীলীগের শাসনামলে বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের হত্যা, গুম, নির্যাতন সহ বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের নির্মমভাবে হত্যার ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ তার খুনি দোসরদের উপযুক্ত শাস্তি ও ফাঁসির দাবিতে নিয়ামতপুর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

১৫ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১০টায় উপজেলা বিএনপি কার্যালয় থেকে শুরু করে সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে মিছিলটি জেলা পরিষদ অডিটোরিয়ামে মিলিত হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সদর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি শামীম রেজা চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মেহেদী হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা: মো: ছালেক চৌধুরী। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ছাদরুল আমিন চৌধুরী, নিয়ামতপুর উপজেলা যুবদলের আহ্বায়ক মঞ্জুরুল রহমান সহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা ডা: ছালেক চৌধুরী সকালের সংযোগ টুয়েন্টিফোর’কে বলেন, স্বৈরাচার সরকার ক্ষমতায় আসার পর প্রথমেই বিডিআর হত্যা করেছিল। সেনাবাহিনীর যত ভালো ভালো অফিসার ছিল, সবাইকে হত্যা করেছে। হত্যাকান্ডটি করেছে ইন্ডিয়ার সহযোগিতায়। অবিলম্বেই খুনি শেখ হাসিনা ও তার দোসরদের ফাঁসির দাবি জানান সাবেক এই সংসদ সদস্য।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park