1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
নিয়ামতপুরে নবাগত ওসির সঙ্গে ছাত্রদলের শুভেচ্ছা বিনিময় - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

নিয়ামতপুরে নবাগত ওসির সঙ্গে ছাত্রদলের শুভেচ্ছা বিনিময়

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৭৯ বার পঠিত

জাকির হোসেন
নিযামতপুর নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁ নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)হাবিবুর রহমানের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন নিয়ামতপুর উপজেলার ছাত্রদলের আহ্বায়ক সালাউদ্দিন গাজী ।

বুধবার (০২সেপ্টেম্বর) বিকালে থানার ওসির কক্ষে এ শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন যুগ্ন আহ্বায়ক শহীদুজ্জামান জিহান,নাজমুল হক নাজু আরিফুজ্জামান, মাহফুজুর রহমান কাউসার, নিয়ামতপুর সরকারি কলেজ শাখার আহ্বায়ক সুলতান মাহমুদ সজীব চৌধুরী, যুগ্ন আহ্বায়ক বিদ্যুৎ মাহাতো, সদস্য শিমুল মোস্তাক, ও ছাত্রদলের সকল স্তরের নেতৃবৃন্দ

শুভেচ্ছা বিনিময় শেষে সংক্ষিপ্ত আলোচনায় ছাত্রদলের নাম ব্যবহার করে যেকোনো অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকলে কেউ যেনো ছাড় না পায় তারেক রহমানের এই বার্তা ওসি’র নিকট পৌছে দেয় উপজেলা ছাত্রদল নেতৃবৃন্দ।

এসময় সকল প্রকারের হয়রানী ছাড়াই সম্পন্ন নতুন ভাবে পুলিশি সেবা উপজেলার প্রতিটি ঘরে ঘরে পৌছে দেওয়ার লক্ষ্যে উপজেলায় ছাত্রদলের সদস্যদের সার্বিক সহযোগিতা কামনা করেন নবাগত ওসি হাবিবুর রহমান।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park