1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৩৯ বার পঠিত

স্বপন কুমার রায়, খুলনা জেলাপ্রতিনিধিঃ

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ ছাড়লেন দাকোপ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ৩ নং লাউডোব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ যুবরাজ। মঙ্গলবার (৭ মে) দাকোপ উপজেলা নির্বাহী অফিসার জয়দেব চক্রবর্তীর কাছে পদত্যাগ পত্র জমাদেন তিনি।

 

 

এর আগে আলহাজ্ব শেখ যুবরাজ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করতে বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ এর ঘোষণা দিয়েছিলেন।

 

 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নির্বাচনে অংশ নিতে তিনি পদত্যাগ করেছেন । বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার জয়দেব চক্রবর্তী জানান ৭মে মঙ্গলবার লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ যুবরাজ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ পত্র জমা দিয়েছেন।এ ব্যাপারে বিধি মোতাবেগ ব্যবস্হা গ্রহণের জন্য জেলা প্রশাসক মহাদয়ের কাছে প্রেরণ করা হয়েছে।

 

 

কিছু দিন আগে স্থানীয়দের মধ্যে কেউ কেউ বলছেন,পৌরসভা বা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে পারবেন। আবার কেউ কেউ বলছেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সম্প্রতি আইন অনুযায়ী কেউ যদি কোন পৌরসভা,ইউনিয়ন পরিষদের কোন পদে নির্বাচিত সদস্য হয়ে থাকেন তা হলে তাকে ওই পদ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট পদত্যাগ করতে হবে,আর পদত্যাগ না করলে সে কোন ভাবেই উপজেলা পরিষদের নির্বাচনে কোন পদে প্রার্থী হতে পারবেন না।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park