1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
জিন-ভূত ছাড়ার নামে গৃহবধূর শ্লীলতাহানি, ইমাম গ্রেফতার - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
জাতীয় নারী সাহিত্য পরিষদ এর বিশেষ সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ময়মনসিংহ রেঞ্জের মাসিক এবং ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত কবিতা: স্বপ্ন যখন ভেঙে যায় ময়মনসিংহে বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মী সম্মেলন অনুষ্ঠিত কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত ক্ষেতলাল থানায় সুধীজন-সাংবাদিক ছাড়াই ওপেন হাউস ডে
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

জিন-ভূত ছাড়ার নামে গৃহবধূর শ্লীলতাহানি, ইমাম গ্রেফতার

সাগর মহন্ত,ক্ষেতলাল জয়পুরহাট প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের এক গৃহবধূ জিন-ভূতের আছর থেকে রক্ষা পেতে গ্রামের মসজিদের ইমামের কাছে ঝাড়-ফুঁ নিতে যান। এসময় ঘরের বাতি বন্ধ করে ওই গৃহবধূর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। এঘটনায় ভুক্তভোগী গৃহবধূর মা বাদি হয়ে থানায় মামলা করে।

রোববার (১০ সেপ্টেম্বর) মসজিদের ইমামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ইমাম পাঁচবিবি উপজেলার কামার গ্রামের মৃত শাহাদত হোসেনের ছেলে ফরিদ উদ্দীন (৩৭)।

মামলার এজাহার সূত্রে জানাযায়, কিছুদিন থেকে রাতে ঘুমের মধ্যে ওই গৃহবধূ জিন-ভূতের আছর ও খারাপ স্বপ্ন দেখে ভয় পেতেন। এজন্য গ্রামের মসজিদের ইমাম ফরিদ উদ্দীনের স্মরণাপন্ন হলে ওই গৃহবধূকে নিয়ে ফরিদ উদ্দীনের ঘরে আসতে বলে।

ইমামের কথা মতো শনিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে গৃহবধূকে নিয়ে তার মা ওই মসজিদের ইমামের ঘরে নিয়ে যায়। পরে গৃহবধূকে মেঝেতে বসতে বলে তার মা ও সঙ্গে থাকা ব্যাক্তিকে বাইর থেকে বোতলে পানি আনতে বলেন। এই সুযোগে মসজিদের ওই ইমাম ঘরে বাতি বন্ধ করে জিন ছাড়ার নামে গৃহবধূর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। পরে বাড়ি ফিরে ওই গৃহবধূ পরিবারের সবাইকে জানালে তার মা বাদী হয়ে থানায় মামলা করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক ঢাকা মেইলকে বলেন, এ ঘটনায় দুপুরে ভুক্তভোগীর পরিবার বাদী হয়ে থানায় মামলা করলে আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park