1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
জয়পুরহাটে পালিত হল মহিলা প্রমীলা প্রিতি ফুটবল ম্যাচ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
জাতীয় নারী সাহিত্য পরিষদ এর বিশেষ সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ময়মনসিংহ রেঞ্জের মাসিক এবং ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত কবিতা: স্বপ্ন যখন ভেঙে যায় ময়মনসিংহে বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মী সম্মেলন অনুষ্ঠিত কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত ক্ষেতলাল থানায় সুধীজন-সাংবাদিক ছাড়াই ওপেন হাউস ডে
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

জয়পুরহাটে পালিত হল মহিলা প্রমীলা প্রিতি ফুটবল ম্যাচ

রাশেদ ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১৬২ বার পঠিত

খেলাধুলায় বাড়ে বল-মাদক ছেড়ে মাঠে চল’ এই স্লোগানকে সামনে রেখে ক্ষেতলাল উপজেলার পাঠানপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে রায়হান ফুটবল একাডেমির উদ্যোগে একটি প্রীতি ফুটবল ম্যাচ খেলার আয়োজন করা হয়েছে।

গতকাল (১ জুলাই) জয়পুরহাট পাঠানপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এই ফুটবল প্রীতি ম্যাচ। এতে দু’টি দল লাল জার্সি ও ফ্যাসকা সাদা জার্সিতে বিভক্ত হয়ে জয়পুরহাট জেলা মহিলা ফুটবল দল ও গাইবান্ধা মহিলা ফুটবল দল খেলা শুরু হয়। এলাকার সাংস্কৃতি ব্যক্তিত্ব রায়হান আলম এর সভাপতিতে ক্ষেতলাল উপজেলা নির্বাহি আফিসার নুসরাত জাহান বন্যা প্রীতি ম্যাচটি কবুতর উড়িয়ে উদ্ভোধন করেন।

খেলায় জয়পুরহাট জেলা মহিলা ফুটবল দল ৩-০ গোলে জয় পায়।

প্রীতি ফুটবল ম্যাচটির পর যুবকদের মধ্যে খাড়িতা গ্রামের হাসান, আব্বাস সরকার বলেন ‘মাদক থেকে যুব সমাজকে সরাতে খেলাধুলার আয়োজন করা খুবই গুরুত্বপূণ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে নুসরাত জাহান বন্যা যুবক ও উপস্তিত জনতার সামনে বলেন মাদকের জন্য টাকা পয়সা জোগার করতে তারা বিভিন্ন অসামাজিক কাজে জড়িয়ে পড়েন।’ তিনি আরও বলেন, ‘সমাজকে মাদকমুক্ত রাখতে প্রতিটি পরিবারকে সচেতন হতে হবে। তাদের ছেলেমেয়েরা কোথায় কখন কিভাবে কার সাথে মিশেছে তার খোজঁ খবর রাখতে হবে।’ তিনি আর বলেন জয়পুরহাট জেলা হিলি বর্ডারের একটি এলাকা তাই ছেলে মেয়েদের নিয়ে চিন্তার কারন হওয়াটা স্বাভাবিক, তিনি আর বলেন,

খেলার সাথে স্বাস্থ্য আর স্বাস্থ্যের সাথে মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। লেখাপড়ার পাশাপাশি ছেলে মেয়েদের খেলাধুলা ও সাংস্কৃতি চর্চা করা জরুরি। লেখাপড়া পাশাপাশী যদি ছেলে মেয়েরা খেলাধুলা ও সাংস্কৃতি চর্চার মধ্যে থাকে তাহলে তাদের মনে কোন খারাপ চিন্তা আসবে না; কোন নেশার জগতে চলে যাবে না।

এ সময় উক্ত প্রমীলা প্রিতি ফুটবল ম্যাচে উপিস্থিত ছিলেন, আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা ক্রিড়া অফিসার। আনোয়ার হোসেন, অফিসার ইনচার্জ, মোরশেদুল আলম লেবু,সাধারণ সম্পাদক জেলা ক্রিড়া সংস্থা, সাংবাদিক আতোয়ার রহমান সরকার সাংবাদিক এম রাসেল আহমেদ সহ এলাকার গুনি ও শুধিজন উপস্তিত ছিলেন।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park