1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
জয়পুরহাটে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রতিক্ষণের ইফতার বিতরণ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম :
কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত ক্ষেতলাল থানায় সুধীজন-সাংবাদিক ছাড়াই ওপেন হাউস ডে দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

জয়পুরহাটে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রতিক্ষণের ইফতার বিতরণ

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৭৭ বার পঠিত

রাশেদ ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ

জয়পুরহাটে প্রতিক্ষণ পরিবারের উদ্যোগে প্রতিবারের মত এবারও রমজানে ১৫তম বর্ষে প্রতিক্ষণ পরিবার থেকে যারা চলে গেছেন না ফেরার দেশে সেই সকল প্রয়াত ব্যাক্তি বর্গের স্মরনে দোয়া মাহফিল এবং ভুক্তভোগী জনসাধারণের মাঝে ইফতার বিতরন করা হয়।

আজ জয়পুরহাট রেললাইন বস্তিবাসী ও ভাসমান কর্মহীন মানুষের মাঝে ইফতার বিতরন করা হয়েছে।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন PBRB কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ও ২০১৯ সালের জাতীয় যুব পুরস্কারপ্রাপ্ত ইঞ্জিঃ আতিকুর রহমান, জয়পুরহাট জেলার আহবায়ক ও কমিটি পরিচালনা পরিষদের প্রধান সমন্বয়কারী ইস্রাফিল চৌধুরী লিয়ন, জয়পুরহাট জেলার সদস্য সচিব মোঃ আলী মুরাদ চৌধুরী রিয়ন, পাঁচবিবি উপজেলার সহ-সভাপতি মোঃ মাহমুদুল হাসান রিপন, জয়পুরহাট জেলার আইটি বিষয়ক সম্পাদক মোঃ মোস্তাফিজার রহমান, কালাই উপজেলার আহবায়ক মোঃ মোসাদ্দেক আলী মন্ডল, জয়পুরহাট জেলার কার্যনির্বাহীর সদস্য মোঃ আব্দুর রাজ্জাক সাগর ও মোঃ সোহাগ ইসলাম।

ইফতার সামগ্রী বিতরণ কালে অনলাইনে ভিডিও কলে প্রতিক্ষণ এর প্রতিষ্ঠাতা সভাপতি আল সাজিদুল ইসলাম বলেন দেশের এই ক্রান্তিলগ্নে মানুষ মানুষের পাশে দাঁড়ানো এবং আমাদের সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করা প্রয়োজন।

সেবা পরম ধর্ম আর তাই প্রতিক্ষণ পরিবার স্বেচ্ছায় রক্তদানের পাশাপাশি রক্তদাতা তৈরি, বৃক্ষ রোপন, মাদক বিরোধী আন্দোলন, যুব নেতৃত্ব বিকাশ,তরুণ উদ্যোক্তা সৃষ্টি বিভিন্ন দুর্যোগ,মহামারি বা বন্যায় ক্ষতি গ্রস্থদের পাশে প্রতিক্ষণ পরিবার সবসময়ই ছিলো, আছে এবং থাকবে ইনশাআল্লাহ।

আমরা চাই সবাই এভাবে অসহায়দের পাশে দাঁড়াতে সহযোগিতার হাত বাড়াতে। সবাই সবার নিজের জায়গা থেকে এভাবেই এগিয়ে আসলে এই সংকটময় সময়েও সবাইকে খুশি রাখা সম্ভব। সাহায্যের হাত বাড়াতে হবে সেটা কিন্তু দেখানোর জন্য না, মন থেকে সাহায্য করতে হবে। তবে জাতিকে কর্মহীন মানুষের মাঝে এগিয়ে আসার শুধু মাত্র অনুপ্রেরণা দেয়ার জন্য ।

প্রতিক্ষণের এই ইফতার কার্যক্রমে যারা সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি প্রতিক্ষণ পরিবার চির কৃতজ্ঞ থাকবে।

এই পৃথিবীকে যে অবস্থায় পেয়েছি,
তার চেয়েও সুন্দর রেখে যেতে চাই। পরে ইফতার বিতরনের মধ্য দিয়ে সভার ইতি টানেন সংস্থার সদস্যরা।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park