1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
চাচার হোটেলে পেট চুক্তিতে খেলে মিলছে বকসিস - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

চাচার হোটেলে পেট চুক্তিতে খেলে মিলছে বকসিস

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার পঠিত

মোঃ রোমান আকন্দ
গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

রংপুরের পীরগাছায় বকশি বাজারে চাচার হোটেলে পেট চুক্তিতে খেলে পাওয়া যায় বকসিস।এই হোটেলে আছে ভোজন প্রিয় মানুষের জন্য উপহারের ব্যবস্থা। তাইতো প্রতিদিন দূর দূরান্ত থেকে ভোজন পিপাসু লোকজন ছুটে আসেন পীরগাছায় চাচার হোটেলে। বাহারি রকমের ভর্তা আর মুখোরোচক খাবারের সঙ্গে চাচার মনমুগ্ধকর ব্যবহারে বশিভূত ভোজন পিপাসু লোকেরা।

সরজমিনে উপস্থিত হলে চোখে পড়ে লোক সমাগম ও সেই সাথে উপচে পড়া ভীড়। পরিচয় না পাইলে অনেকে মনে করবে যেমন তেমন বিবাহের অনুষ্ঠান। সেই সাথে জাঁকজমকপূর্ণ ডেকোরেশন প্রতিনিয়ত আকর্ষণ করছে খেতে আসা ভোজন পিপাসু লোককে।

গাইবান্ধা সদর উপজেলা থেকে খেতে আসা রফিক মিয়া জানান, আমি মোবাইল চালাতে চালাতে চাচার হোটেলের একটি ভিডিও দেখতে পাই।সেই ভিডিওতে হোটেলের পুরা বর্ণনা দেখে তিন বন্ধু মিলে বাইক নিয়ে খেতে আসি রংপুর পীরগাছা বকশিবাজার চাচার হোটেলে। এ হোটেলে খাবারের ধরন অসাধারণ এবং আপ্যায়ন ব্যবস্থাও মনমুগ্ধকর। তাইতো আমাদেরকে সত্যি এক অপূর্ণতা দান করেছে।

চাচার হোটেলের মালিক স্বত্বাধিকারী জানায়, আমার দোকানের একটা ঐতিহ্য আছে। এখানে তিন বাটি ভাত খেতে পারলে তাকে পুরস্কার হিসেবে দেওয়া হয় একটি প্যান্টের পিচ। খাবার শেষে থাকবে দই সহ আরো অনেক কিছু। আর যদি কেউ তিন বাটি ভাত খেতে পারে তাহলে তাকে দেওয়া লাগবে না খাবারের দাম।তাইতো প্রতিনিয়ত বিভিন্ন জেলা থেকে ভোজন পিপাসু লোকজনেরা আসে আমার খাবার হোটেলে। সব মিলিয়ে আল্লাহর অশেষ রহমতে ভালোই দিন কাটছে আমার।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park