1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
চলছে মোটরসাইকেল মার্কার প্রচার-প্রচারণা - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

চলছে মোটরসাইকেল মার্কার প্রচার-প্রচারণা

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৬৩ বার পঠিত

মোঃরোমান আকন্দ,
বিশেষ প্রতিনিধি,গাইবান্ধাঃ

উড়ছে পাখি,দিচ্ছে ডাক মোটরসাইকেল মার্কা হয়ে যাক। হ্যাঁ বলছি শাহ আহসান হাবিব রাজিবের মোটরসাইকেল মার্কার কথা।

আসছে আগামী ২১ মে গাইবান্ধা সদর উপজেলা পরিষদ নির্বাচন। আর এই উপজেলা পরিষদ নির্বাচনকে ঘীরে চারিদিকে চলছে মোটরসাইকেল মার্কার প্রচার-প্রচারণার আনাগোনা। গাইবান্ধা সদর উপজেলার ১৩ টি ইউনিয়নে ও পৌরসভায় গাওয়া হচ্ছে শাহ আহসান হাবিব রাজিবের মোটরসাইকেল মার্কার জয় গান।

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, সন্ধ্যা হলেই ভোটের আমেজ ততই বাড়ছে। মোটরসাইকেল মার্কার পোষ্টারে ছেয়ে গেছে উপজেলার প্রতিটি এলাকা।প্রচার – প্রচারনায় মুখরিত হয়ে উঠেছে ঘর-বাড়ি, চায়ের দোকান, হোটেল,হাট বাজার সহ প্রতিটি স্থান।

লিফলেট হাতে ঘুরে বেড়ানো কর্মীদের সঙ্গে দেখা হলে তারা বলেন, আমরা রাজীব ভাইয়ের মোটরসাইকেল মার্কার প্রচার-প্রচারণা করতেছি।আমরা রাজিব ভাইয়ের জন্য প্রতিটি মানুষের দারে দারে লিফলেট বিতরণ করতেছি এবং পাশাপাশি দোয়াও চাইছি। আমাদের দীর্ঘ বিশ্বাস রাজিব ভাই এবছর গাইবান্ধা সদর উপজেলার একজন সুযোগ্য চেয়ারম্যান হিসেবে জয়লাভ করবে।এছাড়াও মোটরসাইকেল মার্কার প্রচার-প্রচারনের জন্য বিভিন্ন স্থানে উঠান বৈঠকের ব্যবস্থাও করা হচ্ছে।

গাইবান্ধা সদর উপজেলার ১০ নং ঘাগোয়া ইউনিয়নের মাদ্রাসা পাড়ায় উপস্থিত হলে চোখে পড়ে হাজারো মানুষের ভালোবাসায় উপচে পড়া ভীড়।সকলের মুখেমুখে যেন একই ধনী উচ্চারিত হচ্ছে এবারের মার্কা মোটরসাইকেল মার্কা। আমরা সকলেই দল মত নির্বিশেষে ভালোবাসার মানুষটিকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে জয়লাভ করাবো এটাই আমাদের প্রচেষ্টা।

সাধারণ ভোটারদের সাথে কথা হলে তারা জানায়, রাজিব ভাই অনেক ভালো মানুষ।তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে তিনি সুখে দুঃখে আমাদের পাশে থাকবেন।আর আমরা সকলে ভালোবাসায় মুগ্ধ হয়ে তার পাশে থেকে মোটরসাইকেল মার্কায় ভোট করব।

এদিকে শাহ আহসান হাবিব রাজিব বলেন, আমি মোটরসাইকেল মার্কা নিয়ে ভোট করতেছি। আপনারা সকলে আমার পাশে থেকে আমাকে জয়ী করাবেন। আর আমি চেয়ারম্যান হলে গাইবান্ধা সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park