1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
ঘূর্ণিঝড় রেমালের কারনে গাইবান্ধার মানুষের জনজীবন বিপাকে - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

ঘূর্ণিঝড় রেমালের কারনে গাইবান্ধার মানুষের জনজীবন বিপাকে

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মে, ২০২৪
  • ৫০ বার পঠিত

মোঃ রোমান আকন্দ,
গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

বঙ্গোপসাগরে অবস্থান করা গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড় রেমালে পরিণত হয়েছে। এখন সেটি বাংলাদেশর উপকূলসহ বিভিন্ন জেলার দিকে এগিয়ে আসছে।

ঘূর্ণিঝড় কেন্দ্রের ৫৪ কিলোমিটারের মধ্যে বাতাসের একটানা সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ৬২ কিলোমিটার। এটি দমকা অথবা ঝড়ো হাওয়ার আকারে ৮৮ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পাচ্ছে।তাইতো গাইবান্ধা জেলার বেশ কয়েকটি উপজেলায় গত কাল থেকে শুরু হয়েছে ঝড়ো থেকে মাঝারি বর্ষন।যা কিনা এখন পর্যন্ত বিদ্যমান।

সরজমিনে গাইবান্ধা সদর উপজেলার পুরাতন ব্রীজ সংলগ্ন অটোস্টানে দাড়িয়ে থাকলে চোখে পড়ে ঘূর্নিঝড় রেমালের কারনে বাতাসের বেগের অবস্থা সেই সাথে বইছে বৃষ্টির ভারি বর্ষন। এ দুইয়ে মিলে যেন ঘোলাটে পরিবেশ সৃষ্টি হয়েছে।

রেমালের কারনে সৃষ্ট বৃষ্টিতে ভুক্তভোগী মুদি দোকানদার জানায়, আমার বাড়ি ও দোকান ঘাগোয়া ইউনিয়নের রুপার বাজারে প্রতিদিন আমি রুপার বাজার থেকে গাইবান্ধা পুরাতন বাজারে মাল কিনতে আসি।অন্যান্য দিনের ন্যায় আজও দোকানের মাল কিনতে এসে বিপদে পড়েছি। গত কাল থেকে বৃষ্টি হওয়ায় বিদ্যুৎ না থাকায় গাড়ির সংখ্যা একেবারে কম।আর অটো না থাকায় দোকানের মাল নিয়ে দাড়িয়ে থেকে পোহর গুনছি।এতে করে আমার অনেক ক্ষতি হতে পারে।

গাইবান্ধা পুরান ব্রিজে এক অটো চালকের সাথে কথা হলে তিনি জানান, এমনিতে প্রতিদিন রাতে কারেন্ট থাকে না আমারা আমাদের অটোগুলোও ভালোভাবে চার্জ দিতে পারি না।আর এমন আবহাওয়া যদি থাকে তাহলে আর আগামীকাল অটো রাস্তায় বের করতে পাবো না।অনেককে হেটে হেটে তাদের গন্তব্যস্থলে যেতে হবে।

তালতলা বাজারের কয়েকজন লোকের সাথে কথে কথা হলে তারা জানান, সকাল থেকে গুড়ি গুড়ি টানা বৃষ্টি হচ্ছে সেই সাথে বাতাসের বেগ ও আওয়াজ এতটাই বেশি যে বাড়ি থেকে বাজারে যাবো বাজার করতে মনে খুবই ভয় হচ্ছে। সেই সাথে হাতে থাকা ছাতাটাও আটকানো যাচ্ছে না। এমন আবহাওয়া যদি একটানা কয়েক দিন থাকে তাহলে আমরা সব মিলিয়ে বিপদে পড়বো।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park