1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
খুলনার বটিয়াঘাটা উপজেলায় এমপি গ্লোরিয়া ঝর্ণা সরকারের সুপারিশ এ প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেয়েছেন আরো ৪১ জন - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

খুলনার বটিয়াঘাটা উপজেলায় এমপি গ্লোরিয়া ঝর্ণা সরকারের সুপারিশ এ প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেয়েছেন আরো ৪১ জন

স্বপন কুমার রায়, খুলনা জেলাপ্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৯১ বার পঠিত

এ্যাডঃগ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি এর সুপারিশ এমাননীয় প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেতে যাচ্ছেন খুলনার বটিয়াঘাটা উপজেলায় আরো ৪১ জন।

খুলনার বটিয়াঘাটা উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐচ্ছিক তহবিল ২০২২-২৩ অর্থ বছরের দ্বিতীয় কিস্তির টাকা খুলনার বটিয়াঘাটা উপজেলায় ৪১ জনকে সর্বমোট বিরাশি হাজার টাকা চেক বিতরণ শুরু হয়েছে।আজ ২৫ জুন রবিবার ৩০ জনকে চেক প্রদান করা হয়েছে, আগামীকাল আরো ১১ জনকে চেক প্রদান করা হবে।

উপস্থিত সকলেই সফল রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার জন্য আশীর্বাদ ও সুস্থ্যতা কামনা করেন ও এ্যাডঃ গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি মহোদয়কে ধন্যবাদ-কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।এর আগে এমপি ঝর্ণা সরকার এর সুপারিশক্রমে অনেক অসহায় দুস্হদের মাঝে প্রধানমন্ত্রীর চেক হস্তান্তর করেছেন এমপি ঝর্ণার পক্ষে তার একান্ত সচিব ও যুবলীগ নেতা রবার্ট হালদার।

এলাকাবাসী কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য অ্যাডঃগ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি কে।

দাকোপ -বটিয়াঘাটাবাসী এমন একজন সংসদ সদস্য পেয়ে ধণ্য হয়েছে।ধীরে ধীরে মানুষের কাছে আস্তার প্রতিক হয়ে উঠেছেন এমপি ঝর্ণা।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অ্যাডঃগ্লোরিয়া ঝর্ণা সরকার এমপিকে খুলনা -১ দ্বাদশ সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসাবে দেখতে চায় দাকোপ-বটিয়াঘাটাবাসী প্রতিটি মানুষের স্বপ্ন থাকে,কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা।

যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা ভিঙিয়েএগিয়ে যাবেন তিনি হবেন সফল।
আজ এমন একজন এমপি নিয়ে কথা বলব।যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে একজন সফল ব্যক্তি (মানবতার ফেরিয়ালা) হিসাবে প্রতিষ্ঠিত।সাধারণ মানুষের প্রত্যাশা পুরণে নিরন্ত্রন কাজ করে যাচ্ছেন।

তারপর ও মানুষের প্রত্যাশা থাকে।তিনি তাঁর প্ররিশ্রম, সাহস,উচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে, সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে জন্য, স্হানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য,অক্লান্ত পরিশ্রম করে চলেছেন তিনি হলেন বাংলাদেশ আওয়ালীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য,আইন বিচার বিভাগীয় সংসদীয় কমিটিরস্হায়ী সদস্য খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের নোনাজলের সোনার মেয়ে এ্যাডঃ গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি।

এই চেক হাতে পেয়ে অসহায় মানুষেরা আনন্দ প্রকাশ করেন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।

,

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park