1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
খুলনার ফুলতলায় বিএনপি নেতা শেখ সাজ্জাদুজ্জামান জিকো হত্যা মামলার পলাতক আসামী সোহেল শেখকে গ্রেফতার করেছে র‍্যাব-৬ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

খুলনার ফুলতলায় বিএনপি নেতা শেখ সাজ্জাদুজ্জামান জিকো হত্যা মামলার পলাতক আসামী সোহেল শেখকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার পঠিত

মোঃ মিজানুর রহমান স্টাফ রিপোর্টারঃ

গত ২২ অক্টোবর ২০২২ তারিখ বিএনপি’র খুলনা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে ফুলতলা থেকে বেশ কয়েকটি ট্রলারযোগে দলীয় নেতাকর্মীরা ফুলতলার শিকিরহাট ঘাট থেকে রওনা দেন। এ সময় পথিমধ্যে ওৎ পেতে থাকা দুষ্কৃতিকারীরা পূর্ব পরিকল্পিত ভাবে শর্টগান, কাটারাইফেল, বন্দুক, পিস্তল, রামদা, চাইনিস কুড়াল, রড, জি.আই পাইপ, চাপাতি, বোমা ও লাঠি দিয়ে আক্রমন করে নেতা-কর্মীদের উপর হামলা চালায়। দুষ্কৃতিকারীরা গুলি করে ও বোমা বিস্ফোরণ করে ভীতির পরিবেশ সৃষ্টি করে। এ সময় নেতা-কর্মীরা পালিয়ে এসে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।পরে গত ২৪ নভেম্বর ২০২২ তারিখ দুষ্কৃতিকারীরা ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হামলা চালায় এবং ভিকটিমের এলাকায় গিয়ে বেধড়ক মারপিট করে ভিকটিম শেখ সাজ্জাদুজামান জিকোর মৃত্যু নিশ্চিত করে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে গত ২৯/০৮/২০২৪ তারিখে এস এম মনিরুল হাসান বাপ্পী বাদি হয়ে ফুলতলা থানায় ০১ টি হত্যা মামলা দায়ের করেন। উক্ত ঘটনার পর থেকে আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৯ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখ আনুমানিক ১৩.৩০ ঘটিকার সময় র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, শেখ সাজ্জাদুজামান জিকোর হত্যা মামলার আসামী মোঃ সোহেল শেখ(৩৭), পিতা-মৃত খোরশেদ শেখ, মাতা-মৃত রিজিয়া বেগম, সাং-লাখোহাটি, থানা-দিঘলিয়া, জেলা-খুলনা কেএমপি খুলনার সদর থানা এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে কেএমপি খুলনার সদর থানাধীন জেল ঘাট এলাকা হতে মোঃ সোহেল শেখ(৩৭)কে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞসাবাদে উক্ত আসামী হত্যার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার ফুলতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park