1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
খুলনার দাকোপের বাজুয়া-খুটাখালী আর্য্যহরিসভা মন্দির পরিদর্শন করেছেন সুপ্রিমকোর্টের বিচারপতি শশাঙ্ক শেখর সরকার - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

খুলনার দাকোপের বাজুয়া-খুটাখালী আর্য্যহরিসভা মন্দির পরিদর্শন করেছেন সুপ্রিমকোর্টের বিচারপতি শশাঙ্ক শেখর সরকার

স্বপন কুমার রায়, খুলনা জেলাপ্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ১১২ বার পঠিত

খুলনার দাকোপের আর্য্যহরিসভা খুটাখালী বাজুয়া শ্রী অঙ্গন পরিদর্শন করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি শশাঙ্ক শেখর সরকার।

৩ জুলাই মঙ্গলবার বিকাল ৪ টারদিকে বিচারপতি
শশাঙ্ক শেখর সরকার স্ব-পরিবারে আর্য্যহরি সভা অঙ্গন পরিদর্শন করেন।

এসময় আর্য্যহরিসভা মন্দির এর পক্ষ থেকে বিচারপতি শশাঙ্ক শেখর সরকার কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করে নেওয়া হয়। এলক্ষে এক আলোচনা সভা আর্য্য হরিসভার মহাপরিচালক সরোজিত কুমার রায়ের সভাপতিত্বে৷ অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির আসন অলংকিত করে বক্তৃব্য করেন সুপ্রিম কোর্টের বিচারপতি শশাঙ্ক শেখর সরকার।

গত ৩০জুন শুক্রবার সনাতন ধর্ম প্রসার ও আরো বেগমান করার লক্ষে শ্রী”রাম মন্দির” “শীব মন্দির” ও “রামকৃষ্ণ মন্দির এর শুভ ভিত্তি প্রস্তর স্হাপন করা হয়েছে।

ভক্তদের পদচারনায় কানায় কানায় পরিপুর্ণ হয়ে উঠে আর্য্যহরিসভা শ্রী অঙ্গন। খুটাখালী বাজুয়া আর্য্যসভার মহাপরিচালক সরোজিত কুমার রায়ের সভাপতিত্বে ও আর্য্য হরিসভার উপ-মহাপরিচালক ও বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়ের পরিচালনায় এতে প্রধান অতিথি ,বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন দাকোপ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন,চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়,চালনা পৌর মেয়র সনত কুমার বিশ্বাস,সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের, ,আর্য্য হরিসভার উপ-পরিচালক জীতেন্দ্রনাথ বিশ্বাস, সাধারন সম্পাদক বিজন কুমার রায়,,কষাধক্ষ্য শ্যামল কুমার রায়, মলয় রায়,অধ্যাপক নারায়ন রায় সহসাধারন সম্পাদক প্রবীর রায় বাপী, তুষার রায়, সুধিন্দ্রনাথ বিশ্বাস মাখন,তপন রায়,ক্ষিতিশ সরকার, প্রদিপ সরদার,সহ কার্য্যকরী কমিটির সকল সদস্যবৃন্দ।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park