1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
উল্লাপাড়ায় চোরাই মোটরসাইকেল সহ চক্রের দুই জন আটক - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :
রাস্ট্র ও জনগনের সাথে ঠাট্টা-তামাশা বন্ধ করুন। ক্লিনটন হাওলাদার পাভেল জাতীয় নারী সাহিত্য পরিষদ এর বিশেষ সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ময়মনসিংহ রেঞ্জের মাসিক এবং ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত কবিতা: স্বপ্ন যখন ভেঙে যায় ময়মনসিংহে বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মী সম্মেলন অনুষ্ঠিত কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

উল্লাপাড়ায় চোরাই মোটরসাইকেল সহ চক্রের দুই জন আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬০ বার পঠিত

সিরাজগঞ্জের উল্লাপাড়ার লাহিড়ী মোহনপুরে অভিযান চালিয়ে ০১ টি চোরাই মোটর সাইকেলসহ চক্রের ০২ জন সদস্যকে গ্রেফতার করেছে। র‌্যাব ১২ এর সদস্যরা

(২৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকালে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১২ অধিনায়ক অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মারুফ হোসেন পিপিএম।

তিনি জানান, বুধবার (২৭ সেপ্টেম্বর’) বিকাল ০৩.০১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সদর কোম্পানীর আভিযানিক দল সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার লাহিড়ী মোহনপুর বাজারে অভিযান পরিচালনা করে ০১ টি চোরাই মোটর সাইকেলসহ চক্রের ০২ জন সদস্যকে গ্রেফতার করেছে, উল্লেখ্য আসামী ও তার সহযোগীরা সংঘবদ্ধ দলের চোরাই মোটরসাইকেল চক্রে সক্রিয় সদস্য।

আসামী চক্র এলাকায় ভাড়ায় চালিত বিভিন্ন মোটর সাইকেলকে টার্গেট করে বিভিন্ন স্থানে যাওয়ার নাম করে সুযোগ বুঝে চালককে হুমকি দিয়ে মারপিট করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় আসামীদ্বয়সহ আরও কয়েকজন একটি সংঘবদ্ধ মোটর সাইকেল ছিনতাইয়ের সক্রিয় সদস্য।

গ্রেফতারকৃত আসামী উল্লাপাড়া উপজেলার আগগয়হাট্টা গ্রামের আবু হানিফের ছেলে রিপন আলী ও শুকলাই গ্রামের মৃত আঃ করিমের ছেলে মোতালেব আলী। গ্রেফতারকৃত আসামীদের সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন লেফটেন্যান্ট কমান্ডার বিএন কোম্পানী কমান্ডার মোঃ আবুল হাশেম সবুজ।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park