1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
আসন্ন ঈদ বাজারে কাপড়ের দোকান গুলি মেয়েদের দখলে - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত ক্ষেতলাল থানায় সুধীজন-সাংবাদিক ছাড়াই ওপেন হাউস ডে দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

আসন্ন ঈদ বাজারে কাপড়ের দোকান গুলি মেয়েদের দখলে

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৮২ বার পঠিত

রাশেদ ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ

প্রতি বছরের মত এবার ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করতে মেতে উঠেছে জয়পুহাটের গ্রাম শহরের প্রতিটি পরিবার। প্রতিটি পরিবারের লক্ষ উদ্দেশ্য ঈদ কে সমনে রেখে করবেন কেনাকাটা। রমজানের ২২ রোজা শেষ হতে চলেছে, এরি মধ্যে গত ১১ দিন আগে জয়পুরহাট জেলার ধনি গরিব সকল শ্রেণির জনসাধারণ মেতে উঠেছে ঈদ বাজারে কেনাকাটার আমেজে।

“এবারে জেলার সদরে ও ৫ টি উপজেলার প্রধান প্রধান বস্ত্রবিতান গুলিতে দেখা যাচ্ছে উচরেপড়া ভিড়” জেলার কালাই উপজেলার মসজিদ মার্কেটে দেখা যায় এবার পুরুষ ক্রেতার চেয়ে নারী ক্রেতার ভিড়। পরিবারের সদস্য দের ভালো মানের নতুন কাপড় উপহার দেওয়ার জন্য লাইন ধরে কেনা কাটা করছেন বস্ত্রবিতান গুলিতে। সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলছে কেনাকাটার মোহড়া। এবারে প্রতিটি দোকানে দেখা যাচ্ছে মহিলারা কয়েক ধাপে সিরিয়াল নিয়ে কেনাকাটা করছেন।

মহিলাদের উপস্তিতিতে মার্কেট গুলিতে তিল ধারনের ঠাই নেই। প্রতিটি দোকানে যে পরিমান আসন দেওয়া আছে তার চেয়ে বেশি কেনাকাটার জন্য সিরিয়ালে থাকতে দেখা যায় অনেককেই। এবারে জেলার মার্কেট গুলিতে অধিক পরিমাণে ভিড় থাকায় দোকানির সঙ্গে দর কশাকশির তেমন সুজুক সুবিধা না থাকার কারনে হাকাও দামে নিতে হচ্ছে পছন্দের কাপড় গুলি। অনেক ক্রেতা দর কশাকশির মধ্যে দিয়ে ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে ফলে হতাশ হয়ে বাড়ি ফিরে জাচ্ছেন। কালাই মসজিদ মার্কেটে কিছু ক্রেতার সজ্ঞে কথা বললে তারা বলেন, প্রতিটি থ্রি পিসের দাম ১৯০০ থেকে ৭০০০ টাকা পর্যন্ত দাম হাকা হচ্ছে, বাচ্চাদের কাপড় ৭০০ থেকে ১৫০০ পর্যন্ত এছাড়া শাড়ি, লেহেঙ্গা, প্লাজু থেকে শুরু করে অন্যান্য সব রকমারী পোশাকের দাম আকাশ ছোঁয়া।

ক্রেতারা বলেন, অতিরিক্ত ভিড় থাকায় দোকানির সঙ্গে দর কশাকশি করা যাচ্ছেনা যেমন চাচ্ছে তেমন দাম দিতে হচ্ছে। এদিকে মার্কেটের ব্যবসায়ী দের সঙ্গে কথা বললে তারা বলেন,আমাদের ব্যাবসা বছরে এক বার।

তবে সব জিনিসপত্রের দাম বেশি, আমাদের কাপড় গুলি উন্নত মানের সেই সাথে ক্রয় করতেই বেশি দাম গুনতে হয়েছে যার কারনে বিক্রি করতে হচ্ছে বেশি দামে। এর পরেও আমরা চেস্টা করছি ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park