1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
আব্দুল্লার মরদেহ ফেরত দিল বিএসএফ সীমান্তে নিহতের ৪ দিন পর - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

আব্দুল্লার মরদেহ ফেরত দিল বিএসএফ সীমান্তে নিহতের ৪ দিন পর

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ৪৪ বার পঠিত

চাপাই প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত আব্দুল্লাহ (৪৫) নামে এক যুবকের মরদেহ ফেরত দিয়েছে বিএসএফ। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।বুধবার (১৪ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে শিবগঞ্জ উপজেলার জোহরপুর ট্যাক বিওপির সীমান্ত পিলার নম্বর ২৩/৭ এস এলাকায় ও ভারতের পিরোজপুর বিএসএফের উপস্থিতিতে মরদেহটি হস্তান্তর করা হয়।

বাংলাদেশ প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মনির উজ জামানসহ বিজিবির কর্মকর্তারা এবং শিবগঞ্জ থানা পুলিশ। এই সময় ভারতের বিএসএফের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিজিবির পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা ৬টার দিকে আব্দুল্লাহর স্বজনদের নিকট মরদেহ হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত ১২ আগস্ট ভোর রাতে শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের দক্ষিণ পাঁকা নিশিপাড়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে আব্দুল্লাহ ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় বিএসএফ সদস্যরা গুলি করলে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় তার সঙ্গে বাংলাদেশি আরও কয়েকজন ব্যক্তি ছিল। তারা অক্ষত অবস্থায় পালিয়ে আসে নিহত আব্দুল্লাহর পরিবারকে জানায়।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park