1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর বিরুদ্ধে মিথ্যা অপ প্রচারের প্রতিবাদ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর বিরুদ্ধে মিথ্যা অপ প্রচারের প্রতিবাদ

আনোয়ার প্রামাণিক:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৭২ বার পঠিত

ফরিদপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা আওয়ামীলীগের সভাপতি ও ফরিদপুর- ০৩ আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জনাব শামীম হকের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী জনাব আব্দুল কাদের আজাদ

(একে আজাদ) ও তার সমর্থকদের মিথ্যা অপ প্রচারের প্রতিবাদ এবং আওয়ামী লীগের কর্মীদের মারধর ও ভয়ভীতি প্রদর্শন করছে দাবি করে আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটায় ফরিদপুর প্রেসক্লাবের সাংবাদিক শামসুদ্দিন মোল্লা মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় সংবাদ সম্মেলনে বক্তব্য তুলে ধরেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদপুর ৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ‌ শামীম হক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ
দপ্তর সম্পাদক জনাব আলী আশরাফ পিয়ার,
প্রচার সম্পাদক নিয়াজ জামান সজীব,

জেলা যুব লীগের আহ্বায়ক জনাব জিয়াউল হাসান মিঠু, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী
জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি জহুরুল হক জনি সহ ফরিদপুর জেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ‌ সহ ফরিদপুর প্রেস ক্লাবের সদস্য বৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।সাংবাদিক সম্মেলনে ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও ফরিদপুর-০৩ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শামীম হকের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী জনাব আব্দুল কাদের আজাদ(একে আজাদ) ও তার সমর্থকরা বিভিন্ন সময়ে মিথ্যা অপ প্রচার চালিয়ে যাচ্ছে দাবি করে তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জনান।

জনাব শামীম হক দাবি করেন- ঈশান গোপালপুর ইউনিয়নে নৌকার সমর্থনে প্রচার প্রচারণা চালানো ও পোস্টার লাগানোর সময় রুহুল শেখ নামে তার এক কর্মীকে স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) এ কে আজাদ এর সমর্থকরা তাকে ভয়ভীতি প্রদর্শন ও মারধর করেন। এছাড়াও মিথ্যা প্রপাগান্ডা ও গুজব ছড়ানোর মাধ্যমে একে আজাদ ও তার সমর্থকরা নির্বাচনী পরিবেশ বিনষ্ট করছে বলে দাবি করেন শামীম হক। তিনি নির্বাচনের সাথে সংশ্লিষ্ট ব্যাক্তি ও প্রতিষ্ঠান এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি এসব গুজব ও মিথ্যা প্রচারকারীদের প্রতি ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

এ সময় ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ‌ হাবিবুর রহমান হাবিব সম্পাদক কামরুজ্জামান সোহেল সহ ফরিদপুর প্রেসক্লাবের সদস্য বৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park