1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
অপরাধ দমনে সহযোগিতা চাইলেন এসপি এম এ ওয়াহাব - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

অপরাধ দমনে সহযোগিতা চাইলেন এসপি এম এ ওয়াহাব

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩২ বার পঠিত

ওয়াকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদকঃ

জয়পুরহাটের নবাগত পুলিশ সুপার মুহম্মদ আবদুল ওয়াহাব অপরাধ দমনে সর্বস্তরের জনগণের সহযোগিতা চেয়েছেন।

ক্ষেতলাল থানার আয়োজনে মাদক, জুয়া, চাঁদাবাজী,ইভটিজিং, বাল্যবিবাহ,যৌতুক, নারী ও শিশু নির্যাতন বন্ধ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বস্তরের জনগণ ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি বলেন, আপনারা আইন কেউ নিজের হাতে নিবেননা। আপনাদের কোন অভিযোগ থাকলে আমাদের জানাবেন, আমরা আইনানুযায়ী ব্যবস্থা নেব। সারাদেশে এবং অনলাইনে এখন ব্যাপক গুজব চলতেছে। আমাদের এসব গুজব থেকে সতর্ক থাকতে হবে। এজন্য আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। আপনাদের কোন সমস্যা হবেনা, তথ্য গোপন রাখা হবে।

শনিবার (২১সেপ্টেম্বর) বিকেল ৫ টায় পৌরসভার ইটাখোলা বাজারে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইশতিয়াক আলম, থানার ইন্সপেক্টর (তদন্ত) ইমায়েদুল জাহেদী।

এসময় বক্তারা মাদক, জুয়া, চাঁদাবাজী, ইভটিজিং, বাল্যবিবাহ,যৌতুক, নারী ও শিশু নির্যাতন ইত্যাদি রোধকল্পে সমাজের সচেতন ব্যক্তিবর্গ কে তথ্য দিয়ে সহযোগিতা করবার আহ্বান জানান। পাশাপাশি থানার অফিসিয়াল মোবাইল নম্বর উপস্থিত সকলের মাঝে বিলিয়ে দেন এবং তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে এমন ঘোষণা দেন।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park