1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

সকালের সংযোগ এডমিন
  • প্রকাশের সময় : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ১৮ বার পঠিত

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২১ অক্টোবর সোমবার ময়মনসিংহ বিভাগীয় কমিশনার এর কার্যালয়ের আয়োজনে সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া বলেন, বর্তমান অন্তবর্তীকালীন সরকারের বেশ কিছু ইতিবাচক চাওয়া পাওয়া ও পরিবর্তন রয়েছে। যা আমাদের সকল দপ্তরের সমন্বয়ে জনস্বার্থে অবশ্যই পূরণ করতে হবে। বর্তমান সময়ে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ করা আমাদের প্রত্যেকের জন্য একটি গুরুত্বপূর্ণ কাজ। দ্রব্যমূল্য উর্ধ্বগতি নিয়ন্ত্রণে সংশ্লিষ্ট প্রত্যেকটি দপ্তরকে আরো দায়িত্বশীল হতে হবে। বাজার মনিটরিং ক্ষেত্রে আরও জোরদার ভূমিকা পালন করতে হবে।

এসময় তিনি উপস্থিত চার জেলার জেলা প্রশাসকদের উদ্দেশ্য বলেন, প্রান্তিক কৃষকরা যাতে সরাসরি তাদের পণ্য বাজারে এসে বিক্রয় করতে পারে সেই বিষয়ে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার আহ্বান জানান। যাতে করে কৃষকরা তাদের পণ্যের প্রকৃত দাম পায় এবং ভোক্ততারাও সুলভ মূল্যে পণ্য ক্রয় করতে পারে।

ময়মনসিংহ স্বাস্থ্য অধিদপ্তর এর উপ-পরিচালক ডাঃ প্রদীপ কুমার সাহা বলেন, আগামী ২৪ অক্টোবর হতে ময়মনসিংহ বিভাগ ও ময়মনসিংহ জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ৫ম হতে ৯ম শ্রেণী ও সমমানের ছাত্রী এবং পিআই নির্ধারিত টিকাদান কেন্দ্রে ১০ থেকে ১৪ বছর বয়সী শিক্ষা প্রতিষ্ঠান বহির্ভূত কিশোরীদের বিনামূল্যে এক ডোজ এইচপিভি টিকা প্রদান করা হবে।

ময়মনসিংহ গণপূর্ত অধিদপ্তরের প্রতিনিধি জানান, খালিয়াজুরি ফায়ার স্টেশনের সাথে সংযোগ সড়ক নির্মাণের জন্য পূর্ত কাজের প্রাক্কলন মহাপরিচালক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর, ঢাকা বরাবর প্রশাসনিক অনুমোদন ও অর্থ বরাদ্দের জন্য প্রেরণ করা হয়েছে। এছাড়াও চলমান সকল প্রকল্প মানসম্মতভাবে যথাযথ সময়ে সম্পন্ন করতে নির্দেশনা প্রদান করা হয়েছে ‌।

ময়মনসিংহের উপ মহা পুলিশ পরিদর্শক ড. মোঃ আশরাফুর রহমান বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে সংশ্লিষ্ট সকলের সাথে সমন্বয় সাধন পূর্বক বিভিন্ন নাশকতাসহ যেকোনো ধরনের আইন-শৃঙ্খলা পরিস্থিতি মোকাবেলায় ময়মনসিংহ পুলিশ তৎপর রয়েছে। এছাড়াও যানজট নিরশনে ফুটপাত ও সড়ক অবৈধ দখলমুক্ত করার জন্য কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

এছাড়াও সভায় আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগের চার জেলা প্রশাসকবৃন্দসহ ভিন্ন দপ্তরের প্রধানগণ।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park