1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
পূজা মন্ডপ পরিদর্শন এবং নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
রাস্ট্র ও জনগনের সাথে ঠাট্টা-তামাশা বন্ধ করুন। ক্লিনটন হাওলাদার পাভেল জাতীয় নারী সাহিত্য পরিষদ এর বিশেষ সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ময়মনসিংহ রেঞ্জের মাসিক এবং ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত কবিতা: স্বপ্ন যখন ভেঙে যায় ময়মনসিংহে বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মী সম্মেলন অনুষ্ঠিত কবিতা: বিরাম বার আউলিয়া ডিগ্রি কলেজে রেড ক্রিসেন্ট উদ্বুদ্ধকরণ ও দল গঠন করা হয়েছে গোমস্তাপুরে মামলাবাজ জাল দলিল সৃষ্টিকারী ভূমিদস্যু কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন পোরশায় স্বর্ণকারকে লাঞ্ছিত দোকান থেকে ১৮ ভরি স্বর্ণ লুট সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

পূজা মন্ডপ পরিদর্শন এবং নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ

আনোয়ার প্রামানিক:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

গত ২৩-১০-২০২৩ খ্রিঃ তারিখে ফরিদপুর জেলার নগরকান্দা ও সালথা থানাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন মোঃ শাহজাহান, পিপিএম, পুলিশ সুপার, ফরিদপুর। এসময় তিনি পূজা আয়োজক কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন মো. আসাদুজ্জামান শাকিল, সহকারী পুলিশ সুপার, নগরকান্দা সার্কেল, ফরিদপুর মোঃ মিরাজ হোসেন, অফিসার ইন-চার্জ, নগরকান্দা থানা, মোঃ শেখ সাদিক, অফিসার ইন-চার্জ, সালথা থানা, ফরিদপুর।

পরবর্তীতে সন্ধ্যায় পুলিশ সুপার মহোদয় কোতয়ালী থানাধীন শিঙপাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেন। সেখানে অমিতাভ বোস, মেয়র, ফরিদপুর পৌরসভা পুলিশ সুপার মহোদয়কে শুভেচ্ছা জানান। সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য এবং পূজা চলাকালীন সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন যাতে অটুট থাকে সে বিষয়ে তিনি দিকনির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপার মহোদয় এসময় পূজায় আগত দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, ফরিদপুর, শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম এন্ড অপস, ফরিদপুর, শেখ মোঃ আব্দুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, ফরিদপুর, মোঃ সালাউদ্দিন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ফরিদপুরসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিগণ।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park