1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
জয়পুরহাটে পালিত হল কিশোর- কিশোরীদের অংশ গ্রহণে কেরাম এবং ব্যাডমিন্টন খেলার প্রতিযোগিতা - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

জয়পুরহাটে পালিত হল কিশোর- কিশোরীদের অংশ গ্রহণে কেরাম এবং ব্যাডমিন্টন খেলার প্রতিযোগিতা

সকালের সংযোগ ডেক্স:
  • প্রকাশের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ২৩৪ বার পঠিত

মেধা ও মননে সুন্দর আগামী এই প্রতিপাদ্য সামনে রেখে ”
০৭/১১/২০২৩ ইং তারিখে এহেড সোশ্যাল অর্গানাইজেশন (এসো) কতৃক বাস্তবায়িত কৈশোর কর্মসূচির সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মকাণ্ডের আওতায় জয়পুরহাট জেলায় অধীনস্হ ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নের কিশোর- কিশোরীদের অংশ গ্রহণে কেরাম এবং ব্যাডমিন্টন খেলার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন মোঃ মুনসুর রহমান (শাখা ব্যবস্থাপক), মোঃ আওতার হোসেন হিসাব কর্মকর্তা, মোঃ তুহিন হোসেন প্রোগ্রাম অফিসার ইনচার্জ (কৈশোর কর্মসূচি)।

মোঃ মুনসুর রহমান কিশোর- কিশোরীদের শারীরিক এবং মানসিক বিকাশের জন্য খেলাধুলার গুরুত্ব আলোচনা করেন।

প্রোগ্রাম অফিসার ইনচার্জ বলেন কৈশোর বয়সে কিশোর / কিশোরীদের প্রাকৃতিক কিছু পরিবর্তন আসে, সেই পরিবর্তনের প্রভাবে অনেক কিশোর /কিশোরী অনাকাঙ্ক্ষিত ভাবে কিছু ভূল করে।

বর্তমানে কিশোর/ কিশোরীদের হাতে স্মার্টফোন থাকায় কিশোর কিশোরীরা খেলাধুলা থেকে দূরে সরে যাচ্ছে। এমতাবস্থায় পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) একটি যুগোপযোগী কৈশোর কর্মসূচির মাধ্যমে কিশোর কিশোরীদের শারীরিক এবং মানসিক বিকাশের জন্য সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মকাণ্ড পরিচালনা করছে।

পিকেএসএফ বর্তমানে মানব- মর্যাদা প্রতিষ্ঠায় মানবকেন্দ্রিক বহুমাত্রিক ও সমন্বিত সেবাদি প্রদানের মাধ্যমে অন্তর্ভুক্তিমূলক উন্নয়নে উপযুক্ত কর্মসূচি পরিচালনা করছে।

মানুষের বয়স, শ্রেণি,পেশার পাশাপাশি সক্ষমতা, আয়,সুযোগ প্রাপ্তিসহ ভৌগোলিক ও সামাজিক অবস্থানের ভিন্নতার কারণে দারিদ্র্য বিমোচনে প্রদত্ত সেবাদির ধরন ও পরিসর বিভিন্ন হয়ে থাকে। এধারাবাহিকতায় পিকেএসএফ কিশোর কিশোরীদের জন্য কৈশোর কর্মসূচি গ্রহণ করেছে।
সহযোগিতায়ঃ পিকেএসএফ
বাস্তবায়নেঃ এহেড সোশ্যাল অর্গানাইজেশন (এসো)

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park