1. admin@sokalersonjog24.com : admin : Rashed Islam
  2. baulmintu911@gmail.com : baul.mintu : BAUL MINTU
  3. 3dbaulmuic@gmail.com : baul.mintu-2405 : BAUL MINTU
  4. sokalersongjog24@gmail.com : Jakir Hossain : Jakir Hossain
  5. rakibulhassan@gmail.vom : Rifat : Rifat Islam
  6. sokalersongjogmm@gmail.com : Roshid : Kha Milon
  7. munsurhelal50@gmail.com : sokalersonjgog24 : Md Munsur Helal
  8. sokalersongjog@gmail.com : woyakil Ahmed : woyakil Ahmed
উদ্বোধন হলো এসপি কাপ আন্তঃজেলা ভলিবল টুর্নামেন্ট ২০২৩ - সকালের সংযোগ ২৪        
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক কবিতা: নেই আনন্দধারা ময়মনসিংহ গফরগাঁও সড়কে ড্রাম ট্রাক ও সিএনজি সংঘর্ষে অন্তঃসত্তা এক নারী নিহত ও আহত ৫ জন বড়হাতিয়ায় জায়গা -জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রবাসী মফিজ সহ ৩ জন গুরুতর আহত ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত কবি মোঃ জাবেদুল ইসলাম এর দুটি কবিতা ৫ দিন মেয়াদী ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক’ সহায়তা কোর্স এর উদ্বোধনী অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি খুলনায় তারেক রহমানের পক্ষে দাকোপে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল যুবদল ছাত্র দলের লিপলেট বিতরণ।। এদিকে চাপাইনবয়াবগঞ্জে ভারতীয় পাতার বিড়ি ও ইঞ্জিন চালিত নৌকা সহ দুই জনকে আটক করেছে বিজিবি।। https://youtu.be/LmFDyahzmxw
বিজ্ঞাপন:

দেশের  জনপ্রিয়  সংবাদ মাধ্যম সকালের সংযোগ ২৪ এ জেলা, উপজেলা,ক্যাম্পাস ও বিভাগে  সাংবাদিক নিয়োগ দিচ্ছেন। আগ্রহীরা যোগাযোগ করুন।

উদ্বোধন হলো এসপি কাপ আন্তঃজেলা ভলিবল টুর্নামেন্ট ২০২৩

আনোয়ার প্রামাণিক:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১৭৫ বার পঠিত
default

আনুষ্ঠিত হলো এসপি কাপ আন্তঃজেলা ভলিবল টুর্নামেন্ট ২০২৩ উদ্বোধনী অনুষ্ঠান। এ উপলক্ষে জেলা পুলিশ এর আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালি পুলিশ সুপারের কার্যালয় হতে শুরু হয়ে সুসজ্জিত মোটর শোভাযাত্রা ও মনোমুগ্ধকর ব্যান্ড পার্টির তালে তালে র‍্যালিটি নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে পুলিশ লাইন্স এসে শেষ হয়।

এরপর পুলিশ লাইন্স মাঠে এসপি কাপ আন্তঃজেলা ভলিবল টুর্নামেন্ট ২০২৩ এর প্রধান অতিথি মোঃ কামরুল আহসান তালুকদার, পিএএ, জেলা প্রশাসক, ফরিদপুরকে ফুলেল শুভেচ্ছা প্রদান করে বরণ করে নেন টুর্নামেন্টের সভাপতি এবং ফরিদপুরের সুযোগ্য পুলিশ সুপার মোঃ শাহজাহান, পিপিএম। পরবর্তীতে জাতীয় সংগীত পরিশেন এর মধ্য দিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন এবং রঙ বেরঙের বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

আগত অতিথিগণ টুর্নামেন্টে অংশ নেয়া প্রতিটি দলের সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন। টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচে পুলিশ লাইন্স, ফরিদপুর ও ভাঙ্গা থানা, ফরিদপুর অংশগ্রহণ করে। ভাঙ্গা থানা, ফরিদপুর উদ্বোধনী ম্যাচে পুলিশ লাইন্স, ফরিদপুরকে পরাজিত করে বিজয়ী হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ শামীম হক, সভাপতি, জেলা আওয়ামী লীগ, ফরিদপুর এবং সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা, ফরিদপুর, মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত পরিচালক, এনএসআই, ফরিদপুর, প্রফেসর জনাব শাহজাহান, বিশিষ্ট শিক্ষাবিদ, আহ্বায়ক, জেলা কমিউনিটি পুলিশিং, জনাব মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, ফরিদপুর (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম এন্ড অপস, ফরিদপুর (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), শেখ মোঃ আব্দুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, ফরিদপুর (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), মোঃ সালাউদ্দিন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ফরিদপুর, তালাত মাহমুদ শাহানশাহ, অতিরিক্ত পুলিশ সুপার, ভাঙ্গা সার্কেল, ফরিদপুর, মো. আসাদুজ্জামান শাকিল, সহকারী পুলিশ সুপার, নগরকান্দা সার্কেল, ফরিদপুর, মোঃ মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার, মধুখালী সার্কেল, ফরিদপুর, মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, ফরিদপুর সদর, ফরিদপুরসহ জেলা পুলিশের অন্যান কর্মকর্তাবৃন্দ বিভিন্ন সংস্থা হতে আগত উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Facebook Comments Box

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ সকালের সংযোগ ২৪ এর একটি প্রতিষ্ঠান।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park